বুধবার   ২৪ জুলাই ২০২৪ || ৮ শ্রাবণ ১৪৩১ || ১৫ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু 

অপরাজেয় বাংলা ডেস্ক

২২:২৪, ৮ জুলাই ২০২৪

১১৪

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু 

বগুড়ার শাজাহানপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীসহ দুজন নিহত এবং একজন আহত হয়েছেন। রোববার রাতে উপজেলার টেংরামাগুর বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ কুন্দারহাট থানার ওসি আব্বাস আলী এ তথ্য জানিয়েছেন। 

নিহতরা হলেন- উপজেলার হরিণগাড়ি গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে টেংরামাগুর বাসস্ট্যান্ডের চেইন মাস্টার শাহজাহান আলী (৬০) ও নন্দীগ্রাম উপজেলার হাঁটুয়া আলাইপুর গ্রামের মলয় সরকারের ছেলে দুর্জয় সরকার (২২)।  

আহত নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকার মুক্তার হোসেনের ছেলে আকাশ হোসেনকে (২১) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার রাতে আকাশ হোসেন ও দুর্জয় সরকার মোটরসাইকেলে বগুড়া থেকে নিজ নিজ বাড়ি ফিরছিলেন। রাত ৮টার দিকে তারা উপজেলার টেংরামাগুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছেন। পরে চেইন মাস্টার শাহজাহান আলী মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগতির মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এতে শাহজাহান ও মোটরসাইকেল আরোহী দুর্জয় মহাসড়কে ছিটকে পড়লে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। গুরুতর আহত মোটরসাইকেল চালক আকাশ হোসেনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। 

হাইওয়ে পুলিশ কুন্দারহাট থানার ওসি আব্বাস আলী জানান, কোনো অভিযোগ না থাকায় লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মোটরসাইকেলটি জব্দ ও অপমৃত্যু মামলা হয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত