বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ || ১০ শ্রাবণ ১৪৩১ || ১৬ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা ভাইস চেয়ারম্যানপ্রার্থী নিখোঁজ

অপরাজেয় বাংলা ডেস্ক

১৩:২৬, ২৯ মে ২০২৪

২২৪

ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা ভাইস চেয়ারম্যানপ্রার্থী নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার হালিমা নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ করেছেন পরিবারের লোকজন।

এ ঘটনায় বুধবার (২৯ মে) বেলা সাড়ে ১১টায় স্বামী বিজয়নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। মঙ্গলবার বেলা ২টা থেকে বুধবার ১২টা পর্যন্ত প্রার্থীর খবর পাওয়া যায়নি বলে প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আমার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীক নিয়ে নির্বাচন করছে। সার্ভার ক্রুটির কারণে প্রীতির মনোনয়ন জমা দিতে সমস্যা হওয়ার ফলে হাইকোর্ট থেকে প্রার্থীতা ফিরে পেয়েছেন। কোর্টে ঘুরতে ঘুরতে নির্বাচনি এলাকায় সময় কম দিয়েছেন, এজন্য প্রীতি দিনরাত উপজেলায় নির্বাচনি কাজে সময় দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার দুপুরে হরষপুর ইউনিয়নে দুইজন সহযোগী নিয়ে নির্বাচনি প্রচারণায় যান তিনি।

তিনি আরও বলেন, হরষপুরের ঋষি পাড়ায় ঢুকে প্রাচার করা অবস্থায় দুজন মহিলা বাইরে আসেন, আর প্রীতি ভোটারদের সঙ্গে ভেতরে কথা বলছিলেন। ১০ থেকে ২০মিনিট পার হলেও যখন বের হচ্ছে না তখন দুজন মহিলা ভেতরে যান। ভেতরে গিয়ে প্রীতিকে খোঁজে পাচ্ছিলো না তারা। পরে অনেকক্ষণ খোঁজখবর নিয়ে প্রীতিকে না পেয়ে বাড়িতে চলে আসেন। এরপর আমি সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ থানার ওসিকে অবগত করি।

প্রীতি খন্দকারের স্বামী বলেন, রিটার্নিং কর্মকর্তা অপেক্ষা করে মঙ্গলবার রাত ১২টার পর জিডি করতে বলেছেন। রাত ১২টার থানায় যাওয়ার পর ওসি বলেছেন সকালে জিডি করতে। বুধবার সকাল ১১টায় বিজয়নগর থানায় জিডি জমা দিয়েছেন বলে প্রার্থীর স্বামী জানিয়েছেন। তিনি বলেন, প্রতিপক্ষের লোকজন ঈর্ষান্বিত হয়ে আমার স্ত্রীকে গুম করেছে।

বিজয়নগর নির্বাচনি সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও সৈয়দ মাহাবুবুল হক বলেন, নিখোঁজের বিষয়টি প্রার্থীর স্বামী আমাকে জানিয়েছেন। আমি প্রার্থীর স্বামীকে থানায় যোগাযোগ করতে বলেছি।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, এ ঘটনায় প্রার্থীর স্বামী থানায় একটি অভিযোগ করেছে। এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত