মঙ্গলবার   ২৮ মে ২০২৪ || ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ১৮ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

অপরাজেয় বাংলা ডেস্ক

২১:৫১, ১১ এপ্রিল ২০২৪

১৯৫

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

খাগড়াছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে ও সন্ধ্যায় খাগড়াছড়ি সদর ও গুইমারা থানা উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সন্ধ্যায় খাগড়াছড়ি-রাঙ্গামাটি আঞ্চলিক মহাসড়কের ঠাকুরছড়া ইউনিয়নের মহালছড়া এলাকায় দিগন্ত চাকমা নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  নিহত দিগন্ত চাকমা মহালছড়ি উপজেলার ২নং ইউনিয়নের মোবাছড়ি ব্রিজছড়া গ্রামের ক্ষীরত জ্যোতি চাকমার ছেলে। 

খাগড়াছড়ি সদর থানার ওসি মো. তানভীর হাসান জানান, বাড়ি ফেরার পথে ঠাকুরছড়া ইউনিয়নের মহালছড়ি এলাকায় আসলে পেছন থেকে আসা একটি মোটরসাইকেল দিগন্ত চাকমার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 

এদিকে খাগড়াছড়ির গুইমারাতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী মারা গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বটতলী এলাকায় একটি মোটরসাইকেল ও শান্তি পরিবহণের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে আলী হোসেন নামের একজন গুরুতর আহত হন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।

এছাড়া উপজেলার বড়পিলাক এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় পায়েল নামে আরও এক যুবকের মৃত্যু হয়েছে। মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত পায়েলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়। তিনি বড়পিলা এলাকার মৃত জামাল হোসেনের ছেলে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুল আমিন জানান, দুর্ঘটনায় নিহত দুজনই মোটরসাইকেল আরোহী। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত