রোববার   ১৪ এপ্রিল ২০২৪ || ১ বৈশাখ ১৪৩১ || ০৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিলেট নগরীতে গ্যাস থাকবে না ৮ ঘণ্টা, বিদ্যুৎ সাড়ে ৭ ঘণ্টা

অপরাজেয় বাংলা ডেস্ক

২১:২৮, ৮ মার্চ ২০২৪

৯৫২

সিলেট নগরীতে গ্যাস থাকবে না ৮ ঘণ্টা, বিদ্যুৎ সাড়ে ৭ ঘণ্টা

গ্যাস পাইপলাইনে জরুরি রক্ষাণাবেক্ষণ কাজের জন্য শনিবার (৯ মার্চ) সিলেট নগরী ও এর আশেপাশের এলাকায় গ্যাস থাকবে না আট ঘণ্টা। এছাড়া বিদ্যুৎ থাকবে না সাড়ে সাত ঘণ্টা। 

শুক্রবার (৮ মার্চ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জালালাবাদ গ্যাস ও বিদ্যুৎ বিভাগ। বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার রাত ১০টা থেকে রোববার ভোর ৬টা পর্যন্ত গ্যাস পাইপলাইনে জরুরি রক্ষাণাবেক্ষণ কাজের জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। তবে দক্ষিণ সুরমা ও জালালাবাদ ক্যান্টনমেন্ট এলাকায় সরবরাহ অব্যাহত থাকবে। 

অপর দিকে সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বিউবো ১১ কেভি ফিডারের কিছু এলাকায় শনিবার সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এলাকাগুলোর মধ্যে রয়েছে নগরীর মুক্তিরচক, মুরাদপুর, ক্যান্টনমেন্ট বাইপাস, পীরেরচক ও আশপাশ এলাকা। 

এদিকে একই বিভাগের আওতায় শুক্রবার নগরীর জল্লারপাড়, জামতলা, মির্জাজাঙ্গাল, ছায়ানীড়, ছায়াতরু, সরষপুর গলি, মদন মোহন কলেজ, লামাবাজার (আংশিক), খুলিয়াটুলা, নীলিমা, গরম দেওয়ান মাজার, কুয়ারপাড়, ইঙ্গুলাল রোড, লালাদিঘীর পাড়, কলকাকলী, লাক্কাতুরা, মালনীচড়া, আবাদানি, বড়শালা বাজার, সালেপুর, বাইশটিলাসহ বেশ কিছু এলাকায় প্রায় ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত