রোববার   ২৭ নভেম্বর ২০২২ || ১৩ অগ্রাহায়ণ ১৪২৯ || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কুমিল্লায় বিএনপির সমাবেশে পরিবহণ ধর্মঘট থাকছে না 

অপরাজেয় বাংলা ডেস্ক

২৩:০৪, ২৩ নভেম্বর ২০২২

২০৪

কুমিল্লায় বিএনপির সমাবেশে পরিবহণ ধর্মঘট থাকছে না 

কুমিল্লায় বিএনপির সমাবেশে থাকছে না পরিবহণ ধর্মঘট। দেশের বিভিন্ন জেলায় বিএনপির বিভাগীয় সমাবেশের আগে পরিবহণ ধর্মঘট আহবান করা হলেও কুমিল্লায় এমন কোনো সিদ্ধান্তে যাচ্ছে না পরিবহণ নেতারা।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এবং রেলসড়কে জনভোগান্তির কথা মাথায় রেখে এমন সিদ্ধান্ত নেয়নি জেলার পরিবহণ নেতৃবৃন্দ। এতে একদিকে বিএনপি সমাবেশ ভালোভাবে সফল করতে পারবে এবং জনসাধারণেরও ভোগান্তি লাঘব হবে।

বুধবার বিকালে এমনটাই জানিয়েছেন কুমিল্লা জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি অধ্যক্ষ কবির আহমেদ। তিনি বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আমরা কোনো ধর্মঘট করবো না, তারা (বিএনপি) সমাবেশ করুক। এতে আমাদের কোনো মাথা ব্যথা নেই।

আগামী শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লা টাউন হল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নেতাকর্মীরা অংশ নেবে।

পরিবহণ ধর্মঘটের বিষয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মোস্তাক মিয়া বলেন, সরকার সমর্থক পরিবহণ নেতারা ধর্মঘট দিয়ে কোনো সমাবেশে জনস্রোত ঠেকাতে পারেনি। কুমিল্লাতে এসব করে কোনো লাভ হবে না।  এ পর্যন্ত যেখানেই ধর্মঘট দিয়েছেন সেখানেই সমাবেশে লোক সমাগম আরও বেশি হয়েছে। কুমিল্লায়ও এর ব্যতিক্রম হবে না।

তিনি আরও বলেন, কুমিল্লার উপর দিয়ে মহাসড়ক, রেলসড়ক গেছে। ধর্মঘট দিলে আমাদের সমাবেশ সফল হলেও মানুষের দুর্ভোগ বাড়ত। তাই তাদের (পরিবহণ নেতা) শুভবুদ্ধি উদয়ের জন্য ধন্যবাদ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Savings
খবর বিভাগের সর্বাধিক পঠিত