শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট, চাঁপাইনবাবগঞ্জ

১৬:৪৮, ২৩ জানুয়ারি ২০২২

৩৭৯

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রবিবার ট্রাক ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রবিবার ট্রাক ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রবিবার ট্রাক ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ-শিবগঞ্জ সড়কের রানীহাটি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের পুখুরিয়া গ্রামের আবু বাক্কারের ছেলে মোহাম্মদ হানিফ (৩০), বিশ্বনাথপুর গ্রামের বাবলু কুমার শাহার ছেলে জয়দেব সাহা (১৮)। আহত দুজন হলেন নিহত জয়দেব সাহার মা চন্দরানী সাহা (৬০) ও কানসাট ইউনিয়নের মনিরুল ইসলামের ছেলে নূর আলম (২৩)। হতাহত ব্যক্তিরা মাহেন্দ্রর যাত্রী ছিলেন। গুরুতর আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন বলেন, শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে মাহেন্দ্রটি যাচ্ছিল। রানীহাটি বাজার এলাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা সোনামসজিদ স্থলবন্দরগামী ট্রাকের সঙ্গে মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে মাহেন্দ্রটি দুমড়েমুচড়ে যায়। মাহেন্দ্রর দুইজন যাত্রী নিহত ও দুইজন আহত হন। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যান।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নূরুন্নাহার নাসু বলেন, আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, তাদের অবস্থা গুরুতর।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত