শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিআরটিসি বাসের চাপায় বাবা-ছেলের মৃত্যু

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজশাহী

১১:৫০, ২ ডিসেম্বর ২০২১

৪১৩

বিআরটিসি বাসের চাপায় বাবা-ছেলের মৃত্যু

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল সোয়া ৯ টায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে দেওপাড়া ইউনিয়নের বাঁশলীতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ছেলেকে স্কুলে পৌঁছে দেওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন বাবা। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি বিআরটিসি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের উপরে উঠে গেলে বাবা ও ছেলে দুজনেই নিহত হন।

নিহতরা হলেন- দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নন্দনপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে সাজু মিয়া (৪০) এবং তার ছেলে আব্দুল্লাহ আলিফ (১২)।

নিহত সাজু মিয়া দীপশিখা এনজিও গোদাগাড়ী বিজয়নগর শাখায় কর্মরত ছিলেন। নিহত আব্দুল্লাহ আলিফ রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন সাজু মিয়া এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল কে চাঁপা দিয়ে গাছের সাথে আটকে যায়। এতে মোটরসাইকেলে থাকা বাবা ছেলে দুজনেই ঘটনাস্থলেই নিহত হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, সাজু মিয়া ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পার্শ্বে অপেক্ষা করছিলেন এ সময় বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলকে চাঁপা দেয়,এতে বাবা-ছেলে দুইজনে ঘটনাস্থলে নিহত হয়। লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। পরে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত