মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ || ২২ অগ্রাহায়ণ ১৪২৮ || ২৯ রবিউস সানি ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বাবা নৌকা প্রতীক না পাওয়ায় লাইভে এসে আওয়ামী লীগ অফিস ভাংচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুমিল্লা

১৯:২২, ২৪ নভেম্বর ২০২১

১২১

বাবা নৌকা প্রতীক না পাওয়ায় লাইভে এসে আওয়ামী লীগ অফিস ভাংচুর

বাবা নৌকা প্রতীক না পাওয়ায় দলের অফিস ভাংচুর করেছে ছেলে। কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নে এই ঘটনা ঘটেছে। ভাংচুরের ৪ মিনিট ১ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল হক সরকারের ছেলে ছাত্রলীগ নেতা বাইজিদ সরকার এ হামলা চালায়। এসময় হামলাকারী বাইজিদ সরকার নিজেই হামলার ঘটনা লাইভ প্রচার করে।

জানা যায়, ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুলালপুর ইউনিয়ন থেকে নৌকার প্রত্যাশী ছিলো মনিরুল ইসলাম। মঙ্গলবার রাতে দেখা যায় দল তাকে মনোনয়ন দেয়নি। এতে ক্ষিপ্ত হয় মনিরুল ইসলামের ছেলে বাইজিদ। তার জেরে বুধবার সকাল ১০ টায় দুলালপুর পশ্চিম বাজার ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌঁছে ভাংচুর চালায় সে। সে সময় হামলার ঘটনা নিজের ফেসবুক আইডিতে লাইভ প্রচার করে বাইজিদ। 

বিষয়টি নিয়ে এলাকার নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। অভিযুক্তকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা। 

ছেলের দলীয় অফিস ভাংচুরের বিষয়ে মনিরুল হক সরকার বলেন, আমি ঢাকা থেকে এলাকায় ফিরছি। পথে আছি। ঘটনা শুনেছি। পরে বিস্তারিত বলবো।

নৌকা প্রতীক পাওয়া তোফাজ্জল হোসেন নিক্সন বলেন, মনিরুল হক সরকারের ছেলে ছাত্রলীগ নেতা বাইজিদ সরকার দলের অফিস ভাংচুর করেছে বলে শুনেছি। তারা কাজটি ভালো করেনি।

Nagad
Nagad
Kabir Steel Re-Rolling Mills (KSRM)
DBBL mobile App
DBBL mobile App
BKash Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত