মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ || ২২ অগ্রাহায়ণ ১৪২৮ || ২৯ রবিউস সানি ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ধর্ষণ মামলায় হেফাজতের সাবেক নেতা মামুনুল আদালতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ

১২:৩৮, ২৪ নভেম্বর ২০২১

৮৯

ধর্ষণ মামলায় হেফাজতের সাবেক নেতা মামুনুল আদালতে

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল ইসলাম
হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল ইসলাম

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল ইসলামকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়েছে। বুধবার (২৪ নভেম্বর) জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তার উপস্থিতিতে ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ করবেন আদালত।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেছেন, তাকে আদালতের হাজতে রাখা হয়েছে। ইতোমধ্যে মামলার বাদীও উপস্থিত হয়েছেন।

গত ৩ এপ্রিল বিকেল ৫টায় সোনারগাঁয়ের রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষে মামুনুল হক ও এক নারীকে অবরুদ্ধ করে রাখে উপজেলা যুবলীগ-ছাত্রলীগসহ স্থানীয় বাসিন্দারা। মামুনুল হককে অবরুদ্ধ করে রাখা হয়েছে খবর পেয়ে সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় হেফাজতে ইসলামের নেতা-কর্মীরা রয়েল রিসোর্ট ভাঙচুর করে ওই নারী ও মামুনুল হককে মুক্ত করে।

তারা গাড়ি ভাঙচুর, মহাসড়কে আগুন দিয়ে বিক্ষোভ, আওয়ামী লীগ অফিস, যুবলীগ, ছাত্রলীগ নেতার বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। এক সাংবাদিককে পিটিয়ে আহত করে। এসব ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি ও আহত সাংবাদিক একটি মামলা করেন। তার কিছু দিন পরে স্থানীয় বাসিন্দারা আরও ৩টি মামলা করেন। ৬টি মামলার মধ্যে ৩টি মামলায় প্রধান আসামি মামুনুল হক।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ২ বছর ধরে ধর্ষণের অভিযোগে হেফাজত নেতা মামুনুল হকের বিরুদ্ধে ৩০ এপ্রিল সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন ওই নারী।
 

Nagad
Nagad
Kabir Steel Re-Rolling Mills (KSRM)
DBBL mobile App
DBBL mobile App
BKash Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত