মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ || ২২ অগ্রাহায়ণ ১৪২৮ || ২৯ রবিউস সানি ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নির্বাচনে এক সতীনকে জেতাতে মাঠে দুই সতীন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পঞ্চগড়

১৮:৩০, ২৭ অক্টোবর ২০২১

৪৬৯

নির্বাচনে এক সতীনকে জেতাতে মাঠে দুই সতীন

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এক সতীনকে ভোট যুদ্ধে জেতাতে মাঠে নেমেছে আরো দুই সতীন। তিন সতীনের এমন ভালোবাসায় অবাক পুরো ইউনিয়নবাসী। জানা গেছে, আটোয়ারী উপজেলার মেহেরপাড়া এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেনের তিন স্ত্রীর মধ্যে বড় স্ত্রী মহিলা সদস্য পদে নির্বাচনে নেমেছেন।

তৃতীয় ধাপের তফসিল অনুযায়ি আগামী ২৮ নভেম্বর পঞ্চগড় সদর ও আটোয়ারী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন (ইউপি) অনুষ্ঠিত হচ্ছে। আর এই ইউপি নির্বাচনকে ঘিরে আটোয়ারী উপজেলার ৪নং রাধানগর ইউপি নির্বাচনে (৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে) সংরক্ষিত মহিলা সদস্য পদে শাহিনা বেগম প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা যায়। এদিকে শাহিনাকে নির্বাচিত করতে পুরো দমে মাঠে নেমেছেন তার অন্য দুই সতীন। এখনো মনোনয় পত্র দাখিল না হলেও প্রচারণায় তিন সতীন একত্রিত হয়ে দিনরাত নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন ও দোয়া চাইছেন।

জানা যায়, প্রতিদিন সকালে তিন সতীন শাহিনা আক্তার, আকলিমা বেগম ও রত্না বেগম স্বামী দেলোয়ার হোসেনকে সঙ্গে নিয়ে গণসংযোগে বের হন। সন্ধ্যা পর্যন্ত জয়ের আশায় ওয়ার্ডের বাড়ি বাড়ি ক্লান্তিহীনভাবে ছুটে বেড়ান। তিন সতীন একই সঙ্গে ভোটারের কাছে গিয়ে গণসংযোগের বিষয়টি ভোটারদের মধ্যেও আগ্রহের বিষয় হয়ে দাঁড়িয়েছে। সতীনদের এমন সম্পর্ক অনেকটাই অবাক করার মত, সতীনদের দাবী কেবল নির্বাচন  উপলক্ষে নয় তাদের তিনজনের মধ্যে মধুর সম্পর্ক আগা গড়া থেকে।

সংরক্ষিত মহিলা সদস্য পদ প্রার্থী শাহিনা বেগম বলেন, সুখে-দুঃখে আমরা তিন সতীন একে অপরের পাশে দাঁড়াই। এবারের নির্বাচনে অপর দুই সতীন ও স্বামীর পরামর্শে ভোটে দাঁড়িয়েছে। মানুষের মাঝে নিজেকে পরিচিত করতে সকলের কাছে গিয়ে দোয়া চাচ্ছি। ভোট উপলক্ষে প্রচারণায় এলাকার মানুষের অনেকটাই সহযোগীতা পেয়েছি। ইনশাআল্লাহ জয়যুক্ত হবো।

মেজো সতীন আকলিমা বেগম বলেন, এবারের ইউপি নির্বাচনে আমার আপা (বড় সতীন) ভোটে নেমেছে। তাই তাকে জয়যুক্ত করতে আমরা একত্রিত হয়ে প্রচারণা করছি।

ছোট সতীন রত্না বেগম বলেন, আমরা তিন সতীন মিলে স্বামীকে নিয়ে গণসংযোগ করছি। সবাই বিষয়টি ভিন্নভাবে দেখছে। ইতিমধ্যে অনেকটা সাড়া পেয়েছি।

তিন সতীনের স্বামী মৎস্যচাষী দেলোয়ার হোসেন। তাদের এক মেয়ে ও তিন ছেলে সন্তান রয়েছে। স্বামীর দাবি তিন সতীন বৈঠক করে হাসি মুখে সমর্থন দেন শাহিনা বেগমকে।

Nagad
Nagad
Kabir Steel Re-Rolling Mills (KSRM)
DBBL mobile App
DBBL mobile App
BKash Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত