শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চট্টগ্রামে সাড়ে ৬ কোটি টাকার ইয়াবা ট্যাবলেট উদ্ধার, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম

১৭:০২, ২ ফেব্রুয়ারি ২০২১

৬৭৪

চট্টগ্রামে সাড়ে ৬ কোটি টাকার ইয়াবা ট্যাবলেট উদ্ধার, আটক ১

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার দোভাষীর ঘাটে এলাকা থেকে সাড়ে ৬ কোটি টাকা মূল্যের ১ লক্ষ ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলয়েড উদ্ধার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। এসময় আলাউদ্দিন (২৭) নামে একজনকে আটক করা হয়।  সে আনোয়ারা উপজেলার রায়পুর এলাকার মোজাহের মিয়ার পুত্র।  

গত ১ ফেব্রুয়ারি সোমবার ভোরে র‌্যাব-৭ অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করেছে বলে জানিয়েছেন র‌্যাব-৭র উপ-পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। 

তিনি জানান, মিয়ানমার থেকে বঙ্গোপসাগর ব্যবহার করে ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান খালাস করছে এমন খবর পেয়ে র‌্যাব-৭ অভিযান চালায়। র‌্যাব সদস্যরা আনোয়ারা উপজেলার গহিরা দোভাষীর বাজার পোঁছামাত্রই দুই ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে। এসময় মোঃ আলাউদ্দিন (২৭) নামে একজনকে আটক করা হয়।  

পরে আকটকৃত আলাউদ্দিনের সাক্ষ্যমতে বাজারের একটি হার্ডওয়ার দোকানের মেঝের মাটির নিচ থেকে সুরক্ষিত অবস্থায় ১ লক্ষ ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ কোটি ৫০ লক্ষ টাকা। 


নুরুল আবছার আরও জানান, দীর্ঘদিন যাবত মায়ানমার থেকে সাগর পথ ব্যবহার করে ইয়াবা ট্যাবলেটের বড় বড় চালান বাংলাদেশে এনে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে এই চক্র। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত