শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগে সভাপতি দিদার, সম্পাদক জহুর

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম

২১:১৫, ১৬ নভেম্বর ২০২২

৫৬২

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগে সভাপতি দিদার, সম্পাদক জহুর

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের কমিটিতে মো. দিদারুল ইসলাম চৌধুরীকে সভাপতি এবং জহুরুল ইসলাম জহুরকে সাধারণ সম্পাদক করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য থেকে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে আগামী তিন বছরের জন্য।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি- মো. ফারুক, পার্থ সারথি চৌধুরী, মো. মুর্তজা কামাল চৌধুরী, তৌহিদুল আলম, সাইফুল ইসলাম, সহিদুল ইসলাম, আকতার হোসাইন, নাসির উদ্দীন, অ্যাড. শাহাদাত কবির বাহাদুর, মো. মঈনুদ্দিন চৌধুরী। যুগ্ম সম্পাদক পদে রয়েছেন- মো. নাছির উদ্দীন মিন্টু সফিউল আজম।

সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে- মো. মুরিদুল আলম মুরাদ, মু. বেলাল হোসেন মিন্টু, মো. আবিদ হোসেন, মো. নুরুল আমিন, এ এন এম ফরহাদুল আলম।
প্রচার সম্পাদক পদে রয়েছেন- মো. সাইফুল ইসলাম টিটু, দপ্তর সম্পাদক রাজু দাস হিরো, গ্রন্থনা প্রকাশনা সম্পাদক আবু হায়দার মো. ওসমান গণি রাসেল, অর্থ সম্পাদক মো. হাবীবুল হক চৌধুরী, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো. জামিল উদ্দিন, ত্রাণ সম্পাদক মো. মহিউদ্দিন মুরাদ, সমাজ কল্যাণ সম্পাদক সিরাজুল ইসলাম, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক জাহিদুল হক চৌধুরী মার্শাল, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী কায়সার, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ইঞ্জি: আলম রুদ্র, তথ্য ও গবেষণা সম্পাদক মাহবুবুর রহমান, সহ- সম্পাদক কুতুবউদ্দিন শাহ ইমন, সহ- সম্পাদক আরমান হেলালী, সদস্য আবু নাঈম মো. মিনহাজ উদ্দিন, আবদুল হান্নান লিটন, এবং মো. মহিউদ্দিন।

উক্ত কমিটির শূন্য পদগুলো আগামী ৬০ কর্মদিবসের মধ্যে পূরণ করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। উল্লেখ্য, গত ২৮ মে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তিন বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত