বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় ২ মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম

১২:৩৩, ১৪ সেপ্টেম্বর ২০২১

৭৩

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় ২ মৃত্যু 

চট্টগ্রামে করোনায় গত ২৪ ঘণ্টায় দুই জনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন ৯৭ জনের করোনা শনাক্ত হয়। সংক্রমণের হার ৭ দশমিক ১৬ শতাংশ। করোনা থেকে মুক্ত হয়েছেন ১ হাজার ১০ জন।

সিভিল সার্জন কার্যালয়ের প্রতিবেদন অনুযায়ী, ফৌজদারহাটস্থ বিআইটিআইডি, এন্টিজেন টেস্ট, কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরীর ১০ ল্যাবে গতকাল সোমবার চট্টগ্রামের ১ হাজার ৩৫৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। নতুন শনাক্ত ৯৭ জনের মধ্যে শহরের ৫৯ জন এবং ৯ উপজেলার ৩৮ জন। উপজেলায় আক্রান্তদের মধ্যে হাটহাজারীতে সর্বোচ্চ ১৮, রাউজানে ৬, সাতকানিয়ায় ৫, সীতাকু-ে ৩, আনোয়ারায় ২ এবং সন্দ্বীপ, লোহাগাড়া, চন্দনাইশ ও পটিয়ায় একজন করে রয়েছেন। জেলায় মোট সংক্রমিত ব্যক্তির সংখ্যা বেড়ে ১ লাখ ৯৬২ জনে দাঁড়ালো। এর মধ্যে শহরের ৭৩ হাজার ১৮২ ও গ্রামের ২৭ হাজার ৭৮০ জন।

চট্টগ্রামে গতকাল করোনায় শহরের একজন ও গ্রামের একজন মারা যান। মৃতের সংখ্যা এখন ১ হাজার ২৭৬ জন। এতে শহরের ৭০৪ ও গ্রামের ৫৭২ জন। আরোগ্যলাভ করেছেন ১ হাজার ১০ জন। মোট আরোগ্যলাভকারীর সংখ্যা বেড়ে ৮২ হাজার ৮৪২ জনে উন্নীত হয়েছে। এর মধ্যে হাসপাতালে চিকিৎসা নেন ১০ হাজার ২৮৮ জন এবং হোম আইসোলেশেনে থেকে চিকিৎসায় সুস্থ হন ৭২ হাজার ৫৫৪ জন। হোম কোয়ারেন্টাইন ও আইসোলেশনে নতুন যুক্ত হন ১২৫ জন এবং ছাড়পত্র নেন ১৫১ জন। বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন ১ হাজার ৩৪৮ জন।

DBBL Agent Banking Cash In Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত