বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পুলিশের সাথে জনগণের দূরত্ব আর নেই: হাবিব হাসান এমপি

অপরাজেয় বাংলা ডেস্ক

০০:৫৬, ১৪ সেপ্টেম্বর ২০২১

১০৩

পুলিশের সাথে জনগণের দূরত্ব আর নেই: হাবিব হাসান এমপি

পুলিশের সাথে জনগণের যে দূরত্ব ছিল, সেই দূরত্ব আজ আর নেই ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন সংসদ সদস্য আলহাজ্ব মোঃ হাবিব হাসান।

‌তি‌নি ব‌লেন, ঢাকার ডিজিটাল মনিটরিং সিস্টেমের উন্নয়ন বা ডেভেলপমেন্ট অব ডিজিটাল মনিটরিং সিস্টেম অব ঢাকা প্রকল্প যদি ব্যাপকভাবে প্রসারিত করা যায় তাহলে আমরা আরও বে‌শি নিরাপদে থাকতে পারব।

সোমবার বি‌কে‌লে ৮নং বিট কমিউনিটি পুলিশিং ফোরাম নোয়াপাড়া তালতলার আওতাধীন মহল্লায় সিসি ক্যামেরা পরিচালনা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌বে তি‌নি এসব কথা জানান।

তি‌নি ব‌লেন, পুলিশ আমাদের অকৃত্রিম বন্ধু। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নির্দেশনা অনুযায়ী পুরো শহরকে সিসি ক্যামেরার আওতায় আনার লক্ষ্যে সিসি ক্যামেরা উদ্বোধন করা হয়েছে। এই পদক্ষেপ যদি ব্যাপকভাবে বাড়ানো করা যায় তাহলে আমরা আরও বে‌শি নিরাপদে থাকতে পারবো।

শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে এই পুলিশ বাহিনী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে মন্তবব্য ক‌রে তি‌নি ব‌লেন, এর প্রমাণ বিভিন্ন সময় আমরা পত্রিকায় দেখি। আজও তার একটি প্রমাণ দেখলাম। একটি মেয়ের বাচ্চা হবে কিন্তু তাকে হাসপাতালে নেওয়ার মতো তার কোনো লোক নেই। সেই মহিলাটাকে তখন একজন পুলিশ  হাসপাতালে নিয়ে গেছে।

অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন উপ পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম), আলহাজ্ব এস এম তোফাজ্জল হোসেন, মোঃ রবিউল ইসলাম রবি, ফয়েজ আহমেদ, এডভোকেট মোঃ আবু হানিফ, মমতাজ উদ্দীন, দক্ষিনখান থানা ছাত্রলী‌গের সভাপ‌তি তান‌বির চৌধুরী রিও।

DBBL Agent Banking Cash In Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত