রোববার   ১৪ এপ্রিল ২০২৪ || ১ বৈশাখ ১৪৩১ || ০৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ক্যানসার আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা রুমি

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:৩০, ৩০ মার্চ ২০২৪

১৪৮

ক্যানসার আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা রুমি

দীর্ঘদিন ধরেই কোলন ক্যানসারে আক্রান্ত ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমি। ভারতের চেন্নাইয়ে দূরারোগ্য ক্যানসারের চিকিৎসা করিয়েছেন তিনি।

তবে সম্প্রতি বেশি অসুস্থ হয়ে পড়ায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে। বর্তমানে সিসিইউতে আছেন তিনি। সেখানেই দুই সপ্তাহ ধরে চিকিৎসাধীন চলছে এই অভিনেতার।

অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক অভিনেতা রওনক হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রুমির শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। তবে চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে থাকতে হবে তাকে।

১৯৮৯ সালে থিয়েটার বেইলী রোডে ‘এখন কৃতদাস’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তার যাত্রা শুরু। একই বছর ‘কোন কাননের ফুল’ নাটকে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে অভিষেক হয় তার। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। নির্মল পারিবারিক গল্প বা হাস্যরসে প্রাণ ভরিয়ে দেওয়ার মতো অভিনয়ে অনবদ্য তিনি। অভিনয় ক্যারিয়ারে ৫ শতাধিক নাটকে অভিনয় করেছেন রুমী।

রুমি অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হলো— ‘জমজ ৫-১০’, ‘সাজেশন সেলিম’, ‘বোকাসোকা তিনজন’, ‘জার্নি বাই বাস’, ‘বাকির নাম ফাঁকি’, ‘কমেডি ৪২০’, ‘প্রেসিডেন্ট সিরাজউদ্দৌলা’, ‘আকাশ চুরি’ প্রভৃতি।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank