বুধবার   ২৪ জুলাই ২০২৪ || ৮ শ্রাবণ ১৪৩১ || ১৫ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

জাকিয়া সুলতানার উপস্থাপনায় নেক্সাস টিভিতে বিশেষ ঈদ আড্ডা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

০০:০৪, ১৩ জুন ২০২৪

৪৪০

জাকিয়া সুলতানার উপস্থাপনায় নেক্সাস টিভিতে বিশেষ ঈদ আড্ডা

বাংলাদেশের প্রথম ও একমাত্র নন-ফিকশন টিভি চ্যানেল ‘নেক্সাস টেলিভিশন’ ঈদুল আযহা উপলক্ষে আয়োজন করেছে ৬ দিনের বর্ণাঢ্য অনুষ্ঠান। বিশেষ অনুষ্ঠানের পাশাপাশি প্রতিদিনের অনুষ্ঠানকে বিশেষভাবে উপস্থাপন করা হয়েছে। প্রতিদিনের সরাসরি টকশো ‘সাতদিন’-এ থাকছেন বিভিন্ন মাধ্যমের আলোচিত তারকারা। সাতদিনের বিশেষ পর্বে অতিথি হিসেবে থাকছেন কিংবদন্তী অভিনয়শিল্পী ফেরদৌসী মজুমদার ও তাঁর কন্যা অভিনয়শিল্পী ও নির্দেশক ত্রপা মজুমদার। ড. জাকিয়া সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মাহমুদুল হাসান। 
আড্ডা আলোচনায় মা ফেরদৌসী মজুমদার ও কন্যা ত্রপা মজুমদারের ভালোবাসা, খুনসুটি, মান-অভিমান মিল-অমিল সবই জানাবেন তাঁরা। সেই সাথে উঠে এসেছে তাঁদের শিল্পজীবন, থিয়েটার ভাবনা, সমকালীন ডিজিটাল সংস্কৃতি, সুসন্তান গড়ে তোলায় পারিবারের ভূমিকা ইত্যাদি। মা-মেয়ের যুগল আলাপন দর্শকদের জন্য বেশ উপভোগ্য হবে। প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন ১৯ জুন, বুধবার রাত আটটায়।

ঈদের চতুর্থ দিন, ২০ জুন বৃহস্পতিবার রাত আটটায় সাতদিনের বিশেষ পর্ব: ‘ভাই-বোনের জীবনের তাল লয়’। ঈদ আড্ডায় অতিথি হিসেবে থাকবেন বিশিষ্ট সংগীতশিল্পী ও স্থপতি রুমানা ইসলাম ও তাঁর ভাই জনপ্রিয় সংগীতশিল্পী, অভিনেতা আগুন। ভাই-বোনের খুনসুটি, হৃদ্যতা, শাসন, ছেলেবেলার স্মৃতিকথা, বাবার সান্নিধ্য, সংগীত জীবনের তাল লয়, বর্তমান প্রজন্মের সংগীতচর্চা, চলচ্চিত্রের গানের বর্তমান প্রেক্ষিত উঠে এসেছে তাঁদের প্রাণবন্ত আলোচনায়। 

ড. জাকিয়া সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মাহমুদুল হাসান। ভাই-বোনের হৃদ্যতা, গল্প, গান, ঈদ আড্ডার অনুষ্ঠানটি দর্শকদের ভালো লাগবে। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank