বুধবার   ২৪ জুলাই ২০২৪ || ৮ শ্রাবণ ১৪৩১ || ১৫ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

হঠাৎ ‘সততা’ নিয়ে আলিয়া ভাটের পোস্ট

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:২৪, ১২ জুন ২০২৪

১৮৫

হঠাৎ ‘সততা’ নিয়ে আলিয়া ভাটের পোস্ট

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধরনের বিপরীতে করণ জোহর পরিচালিত প্রণয়ধর্মী হাস্যরসাত্মক ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ চলচ্চিত্রে অভিনয় করে ভক্ত-অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন।

সম্প্রতি এ অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে সততার বিষয় নিয়ে এক পোস্ট করেছেন। আলিয়া ভাটের এমন পোস্ট দেখে ভক্ত-অনুরাগীরা বেশ অবাক হয়েছেন। পাশাপাশি চলছে আলোচনা-সমালোচনা।

আলিয়া ব্র্যান্ডেন কলিন্সওয়ার্থের ইনস্টাগ্রাম পেজ থেকে ফুটবল কোচ টনি ডাঙ্গির একটি উদ্ধৃতি পুনরায় পোস্ট করেছেন। যেখানে লেখা, ‘যখন কেউ তোমাকে দেখছে না, তুমি যা করো, সেটাই তোমার সততা। এটা হল সবসময় সঠিক কাজ করা। সেটা যদি তোমার পক্ষে প্রতিকূল হয় তাহলেও। এটা তোমার মধ্যে থাকা একটা কম্পাস।’

সেই পোস্টে আরও বলা হয়, ‘একটা রাডার যা তোমাকে নির্দিষ্ট পথে নিয়ে চলে, তোমার চারপাশের সবকিছু তোমাকে অন্যদিকে নিয়ে চলতে চাইলেও। অনেকে আবার মনে করেন, আপনার খ্যাতিই হল আপনার সততা। তবে দুটো সম্পূর্ণ আলাদা জিনিস। আপনার খ্যাতি হল মানুষের মনে আপনার সততাকে নিয়ে থাকা উপলব্ধি। কারণ এটা হল অন্য লোকেদের ধারণা আপনাকে নিয়ে। সেটা সঠিক হতেও পারে, আবার নাও পারে। অন্যরা তোমার খ্যাতিকে নির্ধারণ করতে পারে, কিন্তু সততা নির্ধারণ করা তোমার হাতে।’

প্রসঙ্গত, সাংবাদিক ফায়ে ডি’সুজা সম্প্রতি কঙ্গনা এবং সিআইএসএফ কনস্টেবল জড়িত চড়ের কাণ্ডের নিন্দা করে একটি পোস্ট লিখেছিলেন। এ পোস্টে লাইক দিয়েছেন আলিয়া তারপর সামাজিক যোগাযোগ মাধ্যমে রহস্যঘেরা পোস্ট দেন।  

বিগত কয়েক বছর থেকে আলিয়াকে নিয়ে বহুবার সমালোচনা করেছেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। আলিয়া-রণবীর জুটিকে কটাক্ষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক পোস্ট করেছেন কঙ্গনা। তবে আলিয়ার ব্যবহার থেকেই স্পষ্ট, সত্যের পথে হাঁটতে তিনি পিছ পা হন না। তাতে সামনের মানুষটা যতই তাকে কষ্ট দিয়ে থাকুক না কেন।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank