বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ || ১০ শ্রাবণ ১৪৩১ || ১৬ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিপুল ভোটে বিজয়ী কঙ্গনা

অপরাজেয় বাংলা ডেস্ক

১৭:২৮, ৪ জুন ২০২৪

১৭৪

বিপুল ভোটে বিজয়ী কঙ্গনা

বহুদিন পর সাফল্যের সঙ্গে সাক্ষাৎ ঘটল কঙ্গনার। তবে পর্দায় নয়। ভোটের মাঠে। ভারতের লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন তিনি। জয়ের দেখা পেয়েই সরব সোশ্যাল মিডিয়ায়। কটাক্ষের তীর নিন্দুকদের দিকে।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে, কঙ্গনা মোট ৫,২১,৭৪০ পেয়েছেন। তার চেয়ে ৭২ হাজার ভোটে পিছিয়ে কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিং। এদিন সকাল সকাল কঙ্গনা রানাওয়াত ইঙ্গিত স্পষ্ট করে দিলেন মাথায় তাঁর কার হাত। সোশ্যাল মিডিয়ায় স্টোরি শেয়ার করে লিখলেন, মায়ের আশীর্বাদ। তার মা তাকে মিষ্টি খাইয়ে দিচ্ছেন।

এদিকে জয় সুনশচিত হতেই ইনস্টাগ্রামে কঙ্গনা লিখেছেন, সকলের কাছে আমি কৃতজ্ঞ আমার প্রতি এই আস্থা ও বিশ্বাস দেখানোর জন্য। এই জয় আপনাদের সকলের। এই জয় প্রধানমন্ত্রী ও বিজেপির প্রতি আস্থার।

কঙ্গনার কাছে ধরাশয়ী বিক্রমাদিত্য সিংয়ের পারিবারিক রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড বেশ পোক্ত। মা-বাবা দুজনেই হেভিওয়েট রাজনীতিক হিসেবে পরিচিত হিমাচলে। ভোটের আগে অনেকের ধারণা ছিল প্রতিদ্বন্দ্বীর টিকিটি ছুতে পারবেন না। তবে ভোটের হিসাব শোনাল অন্য কথা। বিক্রম ধরাশয়ী নায়িকার কাছে।

এতে অবশ্য কঙ্গনার মতোই খুশি বিজেপি শিবির। কেননা বিক্রমের বি আসনটিতে বরাবরই কাবু বিজেপি। বড় আশা নিয়ে তারা ভরসা করেছিল কঙ্গনার ওপর। প্রত্যাশার শতভাগ পূরণের হওয়ায় দলটির মুখ উজ্জল হয়ে উঠেছে।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank