শনিবার   ২২ জুন ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১ || ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে মন খারাপ ঋতুপর্ণার

অপরাজেয় বাংলা ডেস্ক

২০:১০, ২৭ মে ২০২৪

১১৫

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে মন খারাপ ঋতুপর্ণার

ভারতের পশ্চিমবঙ্গে ঘূর্ণিঝড় রেমালের ব্যাপক প্রভাব পড়েছে। রোববার রাত থেকেই ভারী বর্ষণ ও তীব্র ঝড়ো বাতাসে নাকাল ওপার বাংলার মানুষ। ভারতীয় গণমাধ্যমগুলোর দাবি, এ অঞ্চলে স্বাভাবিক জনজীবন বিপন্ন হওয়ার পাশাপাশি ঘূর্ণিঝড় রেমালের প্রভাব পড়েছে টালিগঞ্জের তারকাদের ওপর। তাদের মধ্যে ভুক্তভোগী দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। এই রেমালের কারণে নাকি মন খারাপ করে আছেন এই অভিনেত্রী। কিন্তু এই ঘূর্ণিঝড় কীভাবে মন খারাপের কারণ হল ঋতুপর্ণার?

জানা গেছে, ঘুর্ণিঝড়ের প্রভাবে শনিবার রাত থেকেই কলকাতা এয়ারপোর্টে কমানো হচ্ছিল বিমানের সংখ্যা। প্রবল বর্ষণে বন্ধ হয়ে যায় বিমান চলাচলও। আর এই ফ্লাইট বাতিল হওয়াতেই মন খারাপ হয়ে যায় অভিনেত্রী ঋতুপর্ণার। অভিনেত্রীর টিমের পক্ষ থেকে ভারতীয় সংবাদমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

তাতে বলা হয়েছে, ‘ঋতুপর্ণার খুবই মন খারাপ। রোববার রাতে সিঙ্গাপুর থেকে ফিরে সোমবার রাতে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। কিন্তু কলকাতা এয়ারপোর্ট বন্ধ থাকায় তার সব প্রোগ্রাম ভেস্তে যায়; এ কারণেই মন খারাপ এই চিত্রনায়িকার।’

সিনেমায় অভিনয়, প্রযোজনা কিংবা সংসার সব ঠিকমতো সামলান ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে কিছুদিন আগে হওয়া এক কালবৈশাখী ঝড়ে বেশ সমস্যায় পড়তে হয়েছিল  ঋতুপর্ণাকে । এদিন রাস্তায় পানি ওঠায় গাড়িতে উঠতে বেশ বিপত্তিতে পড়েছিলেন তিনি। সে ঘটনাটির একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন।

উল্লেখ্য, আগামী জুন মাসেই মুক্তি পাবে ঋতুপর্ণা সেনগুপ্তর ছবি ‘অযোগ্য’। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিটি পরিচালনা করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। এ নিয়ে অর্ধশত ছবি করলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank