শনিবার   ২২ জুন ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১ || ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

গুলশানের রাস্তায় কুরুলুস উসমানের অভিনেতা, ভক্তদের ভিড়

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০:১৭, ২৬ মে ২০২৪

২৭৩

গুলশানের রাস্তায় কুরুলুস উসমানের অভিনেতা, ভক্তদের ভিড়

ঢাকার রাস্তায় ঘুরে বেড়ালেন জনপ্রিয় তুর্কি সিরিয়াল কুরুলুস উসমান সিরিজের নায়ক বুরাক অ্যাজিভিট। রোববার গুলশানে অবস্থিত একটি প্রতিষ্ঠানের শোরুমে হাজির হন এই তারকা।

এসময় বুরাককে একনজর দেখতে সড়কে ভিড় জমান শত শত মানুষ। তাদের সামনেই ঢাকার রাস্তায় খোলা জিপে ঘুরেছেন এই অভিনেতা। এরপর ভক্ত ও সাধারণ মানুষের সঙ্গে হাতে নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

তুরস্কের সুপারস্টার বুরাক অ্যাজিভিটকে বাংলাদেশে আমন্ত্রণ জানিয়েছে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড। গত বৃহস্পতিবার (১৬ মে) এক ভিডিও বার্তায় অভিনেতা বুরাক নিজেই বাংলাদেশে আসার কথা জানিয়েছিলেন।

বিজ্ঞাপন

শুক্রবার (২৪ মে) তিনি ঢাকায় পৌঁছান এবং বর্তমানে রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে অবস্থান করছেন।

প্রসঙ্গত, বুরাক অ্যাজিভিট একজন তুরস্কের অভিনেতা। উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে খ্যাতি লাভ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অনেক ভক্ত-অনুসারী তার।

১৯৮৪ সালের ২৪ ডিসেম্বর জন্ম বুরাক অ্যাজিভিটের। দক্ষিণ-পূর্ব তুরস্কের মেরসিতে জন্ম তার। বাবা বুলেন্ত অ্যাজিভিট ও মা শেয়হান অ্যাজিভিট।  এক বোন, নাম বুরসান দেনিস। অভিনেতা বুরাক অ্যাজিভিট তুরস্কের মারমারা বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদে পড়ালেখা করেছেন। স্নাতক করেছেন ফটোগ্রাফি নিয়ে।

জনপ্রিয় সিরিজ সুলতান সুলেমান-এ বালিবের চরিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন বুরাক। বাংলাদেশে নিজের নামে নয়, বরং সম্রাট উসমানের নামেই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেতা।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank