মঙ্গলবার   ২৮ মে ২০২৪ || ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ || ১৮ জ্বিলকদ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মাদাম তুসো জাদুঘরে আল্লু অর্জুনের মোমের মূর্তি 

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২৩:৫৬, ৫ এপ্রিল ২০২৪

১৮৯

মাদাম তুসো জাদুঘরে আল্লু অর্জুনের মোমের মূর্তি 

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের মোমের মূর্তি বিশ্বখ্যাত মাদাম তুসো জাদুঘরে স্থাপন করা হয়েছে। আগামী ৮ এপ্রিল ‌‘পুষ্পা’ খ্যাত এ অভিনেতার জন্মদিন। এর আগে জীবনের অন্যতম সেরা এই উপহার পেয়ে আপ্লুত তিনি। 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুবাইয়ে মাদাম তুসো জাদুঘরে নিজের মোমের মূর্তি উন্মোচন করেন আল্লু অর্জুন। সেখান থেকে পরিবারের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবিও শেয়ার করেছেন সোশ্যাল হ্যান্ডেলে।

মোমের মূর্তি উন্মোচনের সময় আল্লু অর্জুন তার স্ত্রী, ভাই, শ্বশুর এবং তার সন্তানদের সঙ্গে ছিলেন। মূর্তি উন্মোচনের সেই বিশেষ মুহূর্তে বাবার স্টাইলেই পোজ দিয়ে ক্যামেরাবন্দী হয়েছে ছোট্ট আরহা। ওয়াক্স মিউজিয়ামের পক্ষ থেকে সেই ভিডিও অফিশিয়াল সাইটে আপলোড করা হয়েছে। 

এদিকে নিজের এক্স হ্যান্ডলে আল্লু অর্জুন লিখেছেন, ‘আজকের দিনটা আমার জন্য বিশেষ। ২০০৩ সালের এই দিনেই আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল। আর আজ আমি মাদাম তুসোয় মোমের মূর্তির সামনে দাঁড়িয়েছি।’

২০২১ সালে বক্স অফিস সাফল্য পায় আল্লু অর্জুন ও রাশমিকা মন্দানা অভিনীত ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’। পুষ্পরাজের চরিত্রে দর্শকপ্রিয়তা পান আল্লু অর্জুন। তিন বছর পর এবার বড় পর্দায় মুক্তির অপেক্ষায় ‘পুষ্পা ২’। দর্শকের সামনে আবারও ফিরছে পুষ্পরাজ-শ্রীভল্লি জুটির অন স্ক্রিন রসায়ন। আগামী ১৫ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’।   

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank