শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১ || ১৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আবারও জটিলতায় জনি ডেপ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৪২, ২২ মার্চ ২০২৪

১৬০

আবারও জটিলতায় জনি ডেপ

মামলা মোকদ্দমার বাইরে যেন থাকতেই পারছেন না হলিউড সুপারস্টার জনি ডেপ। নতুন করে ঝামেলায় পড়লেন জনি ডেপ। প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা জিতে সবে স্বস্তি পেয়েছেন। এর মাঝেই অভিনেতার বিরুদ্ধে ‘আপত্তিকর আচরণ’-এর অভিযোগ তুললেন এক প্রাক্তন সহশিল্পী।

বৈচিত্রময় চরিত্রে অভিনয় করে তিনি প্রশংসিত হয়েছেন বহু বার। তেমনি আইনি ঝামেলায় জড়িয়ে কিংবা উদ্ভট কাজকর্মের জন্য সমালোচিতও হয়েছেন একাধিকবার। এবার অভিনেত্রী লোলা গ্লাউডিনি দাবী করেছেন জনি ডেপ শুটিং সেটে অশ্লীল শব্দ ব্যবহার করেছেন এবং আপত্তিকর আচরণ করে অপমান করেছেন।

২০০১ সালে ‘ব্লো’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন জনি ডেপ ও লোলা। বায়োগ্রাফিক্যাল ফিল্ম ‘ব্লো’-তে আমেরিকার ড্রাগ ট্রাফিকার জর্জ জাং-এর জীবন তুলে ধরা হয়েছে। ‘জর্জ জাং’-এর চরিত্রে অভিনয় করেছেন জনি ডেপ। লোলার চরিত্রের নাম ছিল ‘রাডা।’ ছবিটি পরিচালনা করেছেন টেড ডেমি।

লোলার দাবী অনুযায়ী, নির্মাতার নির্দেশে এক দৃশ্যে জোরে হাসতে হয়েছে তাকে, কিন্তু সেই অভিনয় ভালো লাগেনি জনি ডেপের। জনি ডেপ চুপ থাকতে পারেননি। রেগে গিয়ে অভিনেত্রীর মুখে আঙ্গুল ঢুকিয়ে দেন এবং অশ্লীল শব্দ ব্যবহার করে অভিনেত্রীকে অপদস্ত করেন। পরে দায়সারা ক্ষমা চাইলেও অভিনেত্রীর মনে সেই ক্ষত রয়ে গেছে এখনও। এই বিষয়ে এবার মুখ খুললেন জনি। ডেডলাইন-এ দেয়া এক বিবৃতিতে অভিনেতার মুখপাত্র বলেছেন, ‘জনি সবসময়েই শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে ভালো কাজের সম্পর্ক বজায় রাখাকে গুরুত্ব দেন। যেই দাবী উঠেছে তা অভিনেতার স্বভাববিরোধী এবং সেটে থাকা অন্যান্য সদস্যরা এরকম কোনো কিছু স্মরণ করতে পারছেন না।’

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank