মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১ || ০৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

রাজনীতিতে আসছেন এষা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২২:৩০, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

৩৪০

রাজনীতিতে আসছেন এষা

সম্প্রতি ১২ বছরের সংসার ভেঙেছে বলিউড অভিনেত্রী এষা দেওলের। গত ৭ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে আইনি বিচ্ছেদের কথা জানিয়েছিলেন ভরত-এষা। এবার এষা রাজনীতিতে যোগ দিতে যাচ্ছেন বলে জানিয়েছেন তার মা বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনী।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ৩ বছর ধরে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন হেমা। তিনি সংবাদ মাধ্যমকে মেয়ের রাজনীতির প্রতি আগ্রহের কথা জানিয়ে বলেন, ‘হ্যা, এষার রাজনীতির প্রতি আগ্রহ আছে।’

হেমা মালিনী জানান, একজন রাজনীতিবিদ হিসেবে কাজ করার জন্য তাকে ধর্মেন্দ্র সবসময় সমর্থন করেন। হেমার কথায়, পরিবার সব সময় আমার সঙ্গে থাকে। পরিবারের সমর্থনের কারণেই আমি এ কাজ করতে পারছি। 

ওরা মুম্বাইয়ে আমার বাড়ি দেখাশোনা করে, তাই আমি খুব সহজেই মথুরায় আসতে পারি। আমি মথুরায় আসি, আবার বাড়ি ফিরে যাই। ধরমজি (ধর্মেন্দ্র) আমি যা করি তাতেই খুব খুশি। তিনি আমাকে সমর্থন করেন এবং তিনিও মাঝে মধ্যে মথুরায় আসেন।

অভিনেত্রী দুই মেয়ে এষা এবং অহনাও কি রাজনীতিতে যোগ দিতে আগ্রহী– এমন প্রশ্নের জবাবে হেমা মালিনী বলেন, ওরা যদি চায় রাজনীতিতে আসতে পারে। তারপরই তিনি বলেন, এষা সামনের বছরগুলোতে রাজনীতিতে যোগ দিতে পারে। 

কারণ ও আগ্রহী বলে মনে হয়। এষা রাজনীতিতে খুবই আগ্রহী। সে বিষয়টা পছন্দ করে। আগামী কয়েক বছরেও এ আগ্রহটা থাকলে ও অবশ্যই রাজনীতিতে যোগ দেবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank