মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১ || ০৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দঙ্গল সিনেমার অভিনেত্রী সুহানি আর নেই

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৭:০৯, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

২২০

দঙ্গল সিনেমার অভিনেত্রী সুহানি আর নেই

দেশ-বিদেশ মিলিয়ে বলিউডে সবচেয়ে বেশি আয় করা সিনেমা আমির খান অভিনীত 'দঙ্গল'। এই সিনেমায় আমির খানের মেয়ে চরিত্রে অভিনয় করা সুহানি ভাটনাগর মারা গেছেন। ‘দঙ্গল’ এ আমির খানের মেয়ে ববিতা ফোগতের চরিত্রে অভিনয় করেছিলেন সুহানি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মাত্র ১৯ বছর বয়সে সুহানি ভাটনগরের মৃত্যু হয়েছে। চিকিৎসার জন্য বেশ কিছুদিন ধরে নয়াদিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স (এইমস) হাসপাতালে ভর্তি ছিলেন সুহানি।

এদিকে হিন্দুস্তান টাইমস বাংলা 'জাগরণ' এর বরাত দিয়ে জানাচ্ছে, কিছুদিন আগেই অভিনেত্রী সুহানি ভাটনাগরের পা ভেঙেছিলেন এবং সেকারণেই চিকিৎসা চলছিল তার। সেই চিকিৎসার জন্য বেশিকিছু ওষুধ খেয়েছিলেন তিনি।

সেই ওষুধের ওষুধগুলির পার্শ্ব প্রতিক্রিয়ার কারণে সুহানির শরীরে তরল পদার্থ জমা হতে শুরু করে। আর সেটাই নাকি সুহানির এই অকাল মৃত্যুর কারণ। শনিবার ফরিদাবাদে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

‘দঙ্গল’ সিনেমাতে সুপারস্টার আমির খান, সাক্ষী তানওয়ার, ফতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা এবং জাইরা ওয়াসিমের সঙ্গে কাজ করেছিলেন তিনি। এছাড়াও বেশকিছু টিভি বিজ্ঞাপনেও অভিনয় করেছিলেন তিনি।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank