রোববার   ১৪ এপ্রিল ২০২৪ || ১ বৈশাখ ১৪৩১ || ০৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আসিফ আলতাফের গান ‘চিনবো না কথা দিলাম`

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২৩:২৪, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

৮৮৭

আসিফ আলতাফের গান ‘চিনবো না কথা দিলাম`

ক্যারিয়ারের প্রথমদিকে 'জুতো' এবং 'যন্ত্র' -এর পর  শ্রোতাদের একের পর এক গান উপহার দিলেন, ন্যান্সির সঙ্গে ‘সুবহি সাদিক’, নচিকেতা চক্রবর্তীর সঙ্গে ‘কাঁটাতার’ এবং লগ্নজিতা চক্রবর্তীর সঙ্গে ‘দূরত্ব’ ও ‘প্রেমে পড়ি’ গানগুলোর সুবাদে ঢাকা-কলকাতায় জনপ্রিয়তা পাওয়া গায়ক আসিফ আলতাফ সদ্য রিলিজ করেছিলেন সুফি ঘরানার গান ‘ফিকির’। এবার ফাল্গুন এবং ভালোবাসা দিবসে আধুনিক গান 'চিনবো না কথা দিলাম' নিয়ে আসলেন এই সময়ের প্রতিশ্রুতিশীল এই শিল্পী। 

নিজের লেখা, ও কম্পোজিশনের পাশাপাশি গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আলতাফ। গানের দৃষ্টিনন্দন একটি মিউজিক ভিডিও বানিয়েছেন সোয়েব আহমেদ। মিউজিক ভিডিও তে মডেল হিসেবে ছিলেন, গায়ক আসিফ আলতাফ,  জনপ্রিয় গ্লামার মডেল পূর্নিমা বৃষ্টি এবং মিজান রাহমান। ১৩ ফেব্রুয়ারী, পয়লা ফাল্গুন সন্ধ্যায় ‘আসিফ আলতাফ অফিসিয়াল’ ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেওয়া হয়েছে। 

গানটি নিয়ে আলতাফ বলেন, “গানটি বছর কয়েক আগে লিখেছিলাম। কয়েকটা টেলিভিশনে লাইভ গেয়েছি। শ্রোতারা পছন্দ করেছেন। এখনো টেলিভিশন লাইভে গাইতে গেলে গানটির জন্য দর্শকদের অনুরোধ আসে।”

নির্মাতা সোয়েব আহমেদ বলেন, “গানের একটা দৃশ্যে বৃষ্টিতে ভেজার সিকুয়েন্স আছে, মূলত এই দৃশ্যটা ম্যারাথন সিকুয়েন্স। প্রায় ৪/৫ ঘন্টা রেইন মেশিনের বৃষ্টিতে ভিজে শ্যুটিং করতে হয়েছে। আসিফ আলতাফ ভাই এবং পূর্নিমা বৃষ্টি এই চ্যালেঞ্জিং কাজ দারুণ ভাবে করেছেন। যেহেতু শিল্পী মন দিয়ে গান, দর্শক মন দিয়ে শোনেন, সেহেতু মিউজিক ভিডিওটাও নান্দনিক এবং হৃদয়গ্রাহী হতে হয়। সেই চেষ্টাই আমি সাধ্যমতো করেছি। আশাকরি গানের কথা, সুর ও আসিফ আলতাফের গায়কীর পাশাপাশি মিউজিক ভিডিওটাও দর্শকের ভালো লাগবে।”

উল্লেখিত গানগুলো ছাড়াও আসিফ আলতাফের ‘আমার পাড়ায়’, ‘ঠিক হাজার বছর পর’, ‘এক কাপ চা’সহ বেশকিছু গান ভিন্নধর্মী শ্রোতাদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank