বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০ || ১৬ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

খোলামেলা ছবি প্রকাশ করে ঝড় তুললেন মধুমিতা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:২৩, ১১ ফেব্রুয়ারি ২০২৪

১৪৯

খোলামেলা ছবি প্রকাশ করে ঝড় তুললেন মধুমিতা

খোলামেলা ছবি প্রকাশে যেন জুরি নেই ওপার বাংলার অভিনেত্রী মধুমিতা সরকারের। যিনি টিভি পর্দায় পরিচিতি পেয়েছিলেন ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে পাখি চরিত্রে অভিনয় করে।

এরপর বেশ কিছু সিনেমা, ওয়েব সিরিজে কাজ করেছেন এই অভিনেত্রী। কিন্তু অভিনয়ের চেয়ে মধুমিতা বেশি আলোচনায় থাকেন তার খোলামেলা অবতারের জন্য। প্রায়শই নিজের সাহসী অবতারে ছবি প্রকাশ করে আলোচনার ঝড় তোলেন।

এবারও তাই করলেন! সম্প্রতি মধুমিতাকে দেখা গেল বাদামী রঙের ব্রালেটে। সঙ্গে পরেছেন লেদারের শর্ট স্কার্ট। নতুন লুকে ১২টি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর ছবিগুলো তুলেছেন জনপ্রিয় ফটোগ্রাফার তথাগত ঘোষ।যা দেখে ভক্তরাও একের পর এক মন্তব্যে ভাসিয়েছেন। কেউ প্রশ্ন তুলেছেন, শীত করছে না? আবার কারো মন্তব্য- নিজেকে এতটা খোলামেলাভাবে হাজির না করলেই পারেন। কেউ লিখেছেন, ‘পাখি’ আর ‘মধুমিতা’র পার্থক্যটা যেন আকাশ-পাতালের মতো।

প্রসঙ্গত, ২০১১ সালে স্টার জলসার জনপ্রিয় মেগাসিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন মধুমিতা। এরপর কাজ করেছেন একাধিক সিনেমা ও ওয়েব সিরিজে।

সর্বশেষ এই অভিনেত্রীকে ‘চিনি-২’ সিনেমায় দেখা গেছে। তার হাতে রয়েছে দক্ষিণী সিনেমার কাজ। এছাড়াও হিন্দি সিনেমাতেও খুব শিগগির তাকে দেখা যাবে বলে জানা গেছে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank