বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০ || ১৬ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

হঠাৎ ঢাকায় কৌশানী

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:২৭, ৭ ফেব্রুয়ারি ২০২৪

১১১

হঠাৎ ঢাকায় কৌশানী

ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহির ছেড়ে দেওয়া ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবিটিতে নেওয়া হয়েছে কলকাতার নায়িকা কৌশানী মুখার্জিকে। এ খবর সবার জানা। নতুন খবর হলো ছবিটির শুটিংয়ে অংশ নিতে আজ বুধবার ঢাকায় এসেছেন কৌশানী।

কৌশানীর ঢাকায় আসার খবর সামাজিক মাধ্যমে জানিয়েছেন ‘ডার্ক ওয়ার্ল্ড’-এর নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। নিজের ফেসবুকে কয়েকটি ছবি দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে, কৌশানীকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন নির্মাতা মানিক এবং প্রযোজক, নায়ক মুন্না খানসহ বেশ কয়েকজন।

ক্যাপশনে মানিক লিখেছেন, দুই বাংলার জনপ্রিয় নায়িকা কৌশানী মুখার্জি এখন ঢাকায়। ‘ডার্ক ওয়ার্ল্ড’ টিম থেকে তাকে শুভেচ্ছা।

এর আগে বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমকে নির্মাতা জানান, আগামীকাল বৃহস্পতিবার থেকে আবারও শুরু হতে যাচ্ছে স্থগিত থাকা শুটিং। এই সিনেমায় পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে কৌশানীকে।

বলে রাখা ভালো, গত বছর ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবিতে যুক্ত হন মাহি। শুটিংয়ের প্রথম দিন একটি দৃশ্যে অভিনয়ও করেন। একদিন পর ফের কাজ শুরু করার কথা থাকলেও তা আর হয়ে ওঠেনি। কেননা এরমধ্যে মাহির কানে আসে, ছবিটিতে পরীমণির অভিনয় করার কথা ছিল। তাকে না পেয়ে মাহিকে নেওয়া হয়েছে। বিষয়টি আত্মসম্মানে আঘাত করায় ছবিটি থেকে নিজেকে সরিয়ে নেন নায়িকা।

‘ডার্ক ওয়ার্ল্ড’ থ্রিলার ঘরানার একটি ছবি। এতে মাহিরর চরিত্রটি ছিল পুলিশ অফিসারের। সেই চরিত্রে দেখা যাবে কৌশানীকে। ছবিটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, শিবা শানু প্রমুখ।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank