বুধবার   ০৮ মে ২০২৪ || ২৪ বৈশাখ ১৪৩১ || ২৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চটেছেন ইধিকা পাল

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:০৬, ২৯ অক্টোবর ২০২৩

৪২২

চটেছেন ইধিকা পাল

বেশ চটেছেন ইধিকা পাল। তাকে নিয়ে যে খবর প্রকাশ হচ্ছে, তা সঠিক নয়। সময় হলে নাকি নিজেই সবটা জানাবেন তিনি। বিষয়টা খোলাসা করে বলা যাক।

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে ‘কবি’ নামের একটি সিনেমা বানানোর ঘোষণা দেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল। কিন্তু এ সিনেমায় শাকিব খান থাকবেন না বলে জানিয়েছেন। ফলে তার স্থানে নেওয়া হয়েছে নায়ক শরিফুল রাজকে।

এদিকে রাজের বিপরীতে থাকার কথা রয়েছে শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা কলকাতার ইধিকা পাল। এমন খবর এসেছে বাংলাদেশের সংবাদমাধ্যমে, যা চোখ এড়ায়নি ইধিকার।

তিনি রাজের নায়িকা হচ্ছেন কী হচ্ছেন না—এ বিষয়ে এবার মুখ খুলেছেন। পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে ইধিকা জানিয়েছেন, এখনও তার পক্ষ থেকে চূড়ান্ত কিছুই জানানো হয়নি। তিনি আপাতত ‘কবি’-এর চিত্রনাট্য পড়ছেন। পুরোটা পড়া শেষ করেই সিদ্ধান্ত জানাবেন।

ইধিকা বলেন, ‘আমি এখনই নিশ্চিত করে কিছুই বলতে পারব না। অনেক জায়গায় অনেক কিছু লেখা হচ্ছে। কেউ কেউ নিশ্চিতভাবে লিখে দিয়েছেন আমি নাকি রাজের সঙ্গে কাজ করছি। কিন্তু এখনও আমার তরফ থেকে নিশ্চিত করা হয়নি। আমার কাছে চিত্রনাট্য এসেছে। কিন্তু যতক্ষণ সবটা না পড়ছি, ততক্ষণ কোনো সিদ্ধান্তই জানাতে পারব না। তাই যেটা রটছে সেটা ঠিক নয়।’

প্রসঙ্গত, শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে এপার বাংলায় জনপ্রিয়তা পেয়েছেন ইধিকা। যদিও কলকাতায় এখনও সেভাবে নিজের অবস্থান তৈরি করতে পারেননি তিনি। সেখানকার দর্শক তাকে সেভাবে চেনেন না।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank