বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হলো মাহিয়া মাহির

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:২৬, ১৭ মার্চ ২০২৪

২১৫

আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হলো মাহিয়া মাহির

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি গত মাসে হঠাৎ সোশ্যাল মিডিয়া ফেসবুকে লাইভে এসে স্বামী রকিব সরকারে সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান। তখন আরও জানান, শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হবে তাদের। তবে ঠিক কবে বা কী পর্যন্ত সেই বিচ্ছেদ আইনি পর্যায়ে গড়াবে―সেটি জানিয়েছিলেন না এ অভিনেত্রী।

এবার এ নায়িকা জানালেন, গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকারের সঙ্গে কাগজ-কলমে বিচ্ছেদ হয়েছে তার। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ তথ্য জানান মাহিয়া মাহি।

এ ব্যাপারে তিনি বলেন, আমরা দু’জনই চেষ্টা করেছি। কিন্তু চেষ্টার পরও যখন লাভ হয়নি, তখন সেই চেষ্টাটা ছেড়ে দিয়েছি। একসঙ্গে সম্পর্কে থেকে তিক্ততা তৈরি হওয়ার থেকে বন্ধুত্ব থাকা ভালো। সে যেহেতু ফারিশের বাবা, তার সঙ্গে এখনো কথা হয় আমার; যোগাযোগ রয়েছে।

অভিনেত্রী বলেন, তার সঙ্গে ফারিশকে নিয়ে কথা হয়, ফারিশের কী প্রয়োজন সেসব নিয়ে আলোচনা হয় এবং সে খুবই যত্নবান একজন মানুষ। তার সঙ্গে আমার যদিও সম্পর্ক নেই, কিন্তু সে সন্তান ফারিশের ব্যাপারে এতটাই কেয়ারিং, আমার কাছে মনে হয় পৃথিবীতে এমন বাবা পাওয়া অনেক টাফ।

এর আগে ফেসবুকে দেয়া ভিডিওবার্তায় এ তারকা বলেছিলেন, আমরা দু’জন মিলেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা আছে। তবে রকিব খুবই ভালো একজন মানুষ। আমি সম্মান করি তাকে। সে খুব কেয়ারিং। আমরা দ্রুতই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। সেটা কীভাবে হবে তাও দু’জন মিলেই ঠিক করব।

প্রসঙ্গত, এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকারকে বিয়ে করেন। কিন্তু সংসারে একটি পুত্রসন্তানও রয়েছে তাদের। কিন্তু দাম্পত্যজীবনের আড়াই বছর হতেই আলাদা হলেন এ নায়িকা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank