বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এবার শাকিব খানের কোম্পানিতে সাকিব আল হাসান

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:২৭, ৯ মার্চ ২০২৪

২১৭

এবার শাকিব খানের কোম্পানিতে সাকিব আল হাসান

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের কোম্পানির সঙ্গে যুক্ত হয়েছেন ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ উপলক্ষ্যে শনিবার (৯ মার্চ) একই মঞ্চে দেখা মিলেছে দেশের দুই অঙিনার এই দুই তারকার।

হোমকেয়ার ব্র্যান্ড 'টাইলক্স' নামে শাকিবের কোম্পানির শুভেচ্ছাদূত হয়েছেন সাকিব আল হাসান। দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত ডিক্লেয়ারেশন প্রোগ্রামে দুই পক্ষের মধ্যে এই সংক্রান্ত আনুষ্ঠানিক চুক্তি সাক্ষর হয়েছে।

এ অনুষ্ঠানে শাকিব বলেন, আজকে আমাদের জন্য এক বিশেষ দিন কারণ বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে আমরা নতুন পথচলা শুরু করেছি। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে আরও অনেক দূর এগিয়ে যাব। সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোচ্চ দেয়ার জন্য নিজেকে উজাড় করে দেয় তেমনি 'টাইলক্স' ব্র্যান্ডের ব্যাপক প্রচার ও প্রসারের ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দেবে।

সাকিব বলেন, অনেক রিসার্চ এবং হার্ডওয়ার্কের ফল এই ‘টাইলক্স’। আমি আশা করি 'টাইলক্স' দেশের মাটিতে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবে এবং এর অলরাউন্ড পারফরম্যান্স দিয়ে দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে তুলবে।

এদিকে, ঈদে মুক্তি পাবে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’। এর বেশিরভাগ শুটিং সম্পন্ন হয়েছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্য। ‘তুফান’ নামে আরেক ছবির কাজে এ মাসেই চেন্নাই যাচ্ছেন তিনি। যেটি ঈদুল আযহায় মুক্তি পাবে। মুক্তির অপেক্ষায় থাকা শাকিবের আরেক ছবি ‘দরদ’।

অন্যদিকে বিপিএল শেষে বর্তমানে বিশ্রামে রয়েছেন সাকিব আল হাসান। শিগগিরই জাতীয় দলের জার্সি গায়ে মাঠে ফিরবেন এ ক্রিকেটার।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank