বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন জয়া আহসান

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:৫৩, ৪ মার্চ ২০২৪

২৫৭

বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন জয়া আহসান

তার রূপের ছটায় চোখ ঝলসে যায়! অভিনয়ে খুঁত বের করাও একপ্রকার অসম্ভব। ঢালিউড-টলিউডে নিয়মিত কাজ করে যাচ্ছেন। জনপ্রিয় এই নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই।

কথা হচ্ছে জয়া আহসানকে নিয়ে। জমিদার পরিবারের পুত্রবধূ ছিলেন তিনি। মডেল ফয়সাল আহসানের সঙ্গে বিয়ের ১৩ বছর পর সংসার ভাঙে অভিনেত্রীর। কিন্তু এই বিচ্ছেদ নিয়ে কখনও কথা বলেননি তিনি। তবে সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের কাছে এ প্রসঙ্গে কথা বলেছেন।

ভারতীয় গণমাধ্যম ফিল্মফেয়ায়েরর সঙ্গে আলাপচারিতায় ব্যক্তিগত জীবনের প্রসঙ্গও উঠে আসে। তার কাছে জানতে চাওয়া হয়, বিবাহবিচ্ছেদের সময়টা কঠিন ছিল, এসময় কোন বিষয়টি আপনাকে সহযোগিতা করেছে?

জবাবে জয়া আহসান বলেন, ‘অভিনয়! প্রত্যেকের জীবনে উত্থান-পতন রয়েছে। ওই সময়ে আমার সম্পূর্ণ ফোকাস কাজের দিকে ছিল। সাধারণত, এই সময়ে নারীরা তার মূল ফোকাস থেকে সরে যায়। আমার কাজ আমাকে সান্ত্বনা দেয়; যার ফলে আমি কাজকে এতটা ভালোবাসি। তবে প্রতিনিয়ত কাজ করার জন্য আমি মরিয়া ছিলাম না। আমি আমার এই জার্নিটাকে ভালোবাসি। মানুষ যখন আমার কাজের প্রশংসা করে, আমিও এটিকে সম্মান করি।’

আপনি তো ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা? এ প্রশ্নের উত্তরে জয়া আহসান বলেন, ‘পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহল অনেক বেশি। একজন মানুষ এবং একজন শিল্পী হিসেবে আমার ভেতরে এই রহস্য আছে। মানুষ সবসময়ই আমার সম্পর্কের বিষয়ে জানতে চান। কিন্তু এ বিষয় আমি সবসময়ই আড়ালে রাখতে পছন্দ করি।’

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank