সোমবার   ২২ জুলাই ২০২৪ || ৬ শ্রাবণ ১৪৩১ || ১২ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দীঘির বিকাশ অ্যাকাউন্ট হ্যাক, দেড় লাখ টাকা গায়েব

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৪৩, ১২ ফেব্রুয়ারি ২০২৪

৩১৭

দীঘির বিকাশ অ্যাকাউন্ট হ্যাক, দেড় লাখ টাকা গায়েব

দেশের জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি অনলাইন প্রতারণার শিকার হয়েছেন। সম্প্রতি এ বিষয়ে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে অভিযোগ করেছেন তিনি।

সোমবার (১২ ফেব্রুয়ারি) (ডিবি) পুলিশের কার্যালয় থেকে জানা যায়, অনলাইন প্রতারণার শিকার হয়ে বিকাশ অ্যাকাউন্ট হ্যাক হয় অভিনেত্রীর। সঙ্গে সঙ্গেই প্রতারকরা হাতিয়ে নেয় নগদ অর্থ।

এর পর দ্রুত ডিবিতে অভিযোগ করেন দীঘি। দীঘির অভিযোগের ভিত্তিতে মাঠে নামে ডিবি পুলিশ। এরই মধ্যে প্রতারণায় জড়িতদের গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের দীঘি বলেন, বিকাশের নির্দিষ্ট নম্বর থেকে একটি কল আসে। আমার বিকাশ নম্বর বন্ধ করে দেয়ায় আমি ওই কলে অনেকক্ষণ ধরেই কথা বলি। এক সময় সে আমার ওটিপি নম্বর চায়। আমি ভেবেছিলাম, পিন নম্বর না দিলে সে আমার অ্যাকাউন্ট হ্যাক করতে পারবে না।
 
দীঘি আরও বলেন, আমি শুটিংয়ের কাজে ও স্ক্রিপ্ট নিয়ে ব্যস্ত ছিলাম। তাই মাথা তেমন কাজ করেনি। এরপর দেখি অ্যাকাউন্ট থেকে দেড় লাখ টাকা নেই। প্রতারণাকারীকে আমার পরিচয় দিয়েছিলাম।
 
প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতের মেয়ে প্রার্থনা ফারদিন দীঘি। চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে পরিচিতি পেলেও বর্তমানে অভিনয় গুণে চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত দীঘি।  

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank