বৃহস্পতিবার   ১৩ জুন ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পর্দায় শাকিব খানের বাবা হচ্ছেন তারিক আনাম

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০:১৫, ৩০ জানুয়ারি ২০২৪

৩০৬

পর্দায় শাকিব খানের বাবা হচ্ছেন তারিক আনাম

‘প্রিয়তমা’য় সাফল্যের পর ‘রাজকুমার’ সিনেমা নিয়ে হাজির হচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। যে সিনেমায় শাকিবের বাবার চরিত্রে অভিনয় করবেন নন্দিত অভিনেতা তারিক আনাম খান।

এ বিষয়ে অভিনেতা বলেন, ব্যক্তিগতভাবে শাকিবের সঙ্গে আমার অত্যন্ত সু-সম্পর্ক। ‘রাজকুমার’র শুটিংয়েও দেখেছি সে আলোচনা করে কাজ করে। এতে করে সবার ভালো মন্দ দিকগুলো জানা যায়। ফলে কাজটি ভালো হয়। শাকিবের চিন্তাভাবনাও আধুনিক। তার এই গুণটা আমাকে বরাবরের মতো মুগ্ধ করেছে।

এবারই প্রথম শাকিবের সঙ্গে কাজ করছেন তারিক আনাম, এমনও নয়। এর আগেও ‘নোলক’ ও ‘সুপারহিরো’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন এই দুই তারকা।

‘রাজকুমার’ সিনেমা প্রসঙ্গে গুণী এই অভিনেতা বলেন, এই ছবিতে অনেক বেশি এন্টারটেনমেন্ট আছে। এতে শাকিব আমার ছেলে, আমি তার বাবার চরিত্রে অভিনয় করেছি। আমার ভূমিকা অনেক বড় নয়, কিন্তু যতটুকু আছে সেই জায়গাটা খুবই স্ট্রং। বাবা ছেলের ইমোশন এবং সন্তানের অস্তিত্বের খোঁজ আছে। আমার মনে হচ্ছে, দর্শক ‘রাজকুমার’ দেখে যেমন ইমোশনাল হবে, তেমনিভাবে বিনোদিত হবে।

সিনেমার নির্মাতা হিমেল আশরাফ বলেন, আমরা খুব পরিকল্পনামাফিক এগুচ্ছি। কারণ প্রিয়তমা’র পর দর্শকদের চাহিদা আকাশছোঁয়া সেটি খুবই স্পষ্ট। তাই আমিও বলতে চাই, এই ছবিটি প্রিয়তমার দর্শকদের আরো আবেগাপ্লুত করবে।’

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank