বুধবার   ২৪ জুলাই ২০২৪ || ৮ শ্রাবণ ১৪৩১ || ১৫ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মায়ের পরিচয় জানতে চায় করণ জোহরের দুই সন্তান

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২২:৪৭, ৯ জুলাই ২০২৪

৩৪১

মায়ের পরিচয় জানতে চায় করণ জোহরের দুই সন্তান

পরিচালক হিসাবে তার সাফল্যের খতিয়ান নতুন করে দিতে হয় না। প্রযোজক হিসাবেও তৈরি করেছেন একাধিক মাইলফলক। পেশাগত ক্ষেত্রের বাইরে ব্যক্তিজীবনেও পরিপূর্ণতা পেতে চেয়েছিলেন করণ জোহর। কাজের বাইরে করণের জীবন আবর্তিত হয় দুই সন্তানকে ঘিরেই।

২০১৭ সালে সারোগেসির মাধ্যমে বাবা হন বলিউডের এ পরিচালক। তার দুই সন্তান যশ আর রুহি জোহর।  করণের মায়ের কাছেই বড় হচ্ছে দুজন। দাদির আদরে বেড়ে উঠলেও সন্তানদের নানা প্রশ্নের সম্মুখীন হতে হয় করণকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে করণ জানান, সন্তানেরা এখন মাকে নিয়ে নানা প্রশ্ন করতে শুরু করেছে। আর সেসব প্রশ্নের জবাব দিতে বেশ বেগ পেতে হচ্ছে তাকে।

ভারতীয় সাংবাদিক ফায়ে ডি’সুজার ইউটিউব চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে করণ জোহর বলেন, ‘আমাদের পরিবারকে আধুনিক পরিবার বলা যায়, যা সব পরিবারে খুব স্বাভাবিক, আমার পরিবারে সে রকমটা নয়। তাই প্রশ্ন আর সিচুয়েশনগুলোও সাধারণ নয়। আমার সন্তান যশ আর রুহি আমাকে প্রশ্ন করে, ‘আমরা কার পেটে জন্মেছি?’ ‘আমরা কেন দাদিকে মা বলি? আমাদের মা কোথায়?’ এসব প্রশ্নের উত্তর দেওয়া বেশ কঠিন। আমি ওদের স্কুলের কাউন্সেলরের সাহায্য নিচ্ছি।’

এদিন সন্তানদের সঙ্গে খুনসুটি ও অন্যান্য বিষয় নিয়েও কথা বলেন করণ জোহর। করণের ছেলে চিনি খেতে পছন্দ করে। এ নিয়ে মজা করে করণ বলেছিলেন, ‘যশ তোমার ওজন বাড়বে, তুমি মুটিয়ে যাবে।’ বিষয়টি নিয়ে মন খারাপ হয় যশের। অভিমান করে করণের সঙ্গে। আর এ কারণে বেশ অনুশোচনা বোধ হয় করণের। তার কথায়, ‘আমি না বুঝেই ফ্যাট-শেমিং করে ফেলেছিলাম যশের। তার জন্য এখনো লজ্জা করে। যশ চিনি খেতে ভালোবাসে। বেশি চিনি খেলে ও মোটা হয়ে যাবে ভেবে বারবার বারণ করেছি, চেঁচিয়েছি। এটা ভুলে গিয়েছিলাম, ও ছোট বাচ্চা। সেই ঘটনার কথা ভাবলে এখনো লজ্জা করে।’

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank