বুধবার   ২৪ জুলাই ২০২৪ || ৮ শ্রাবণ ১৪৩১ || ১৫ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মার্কিন নাইটক্লাবে মজলেন স্বস্তিকা-সোহিনী-শ্রাবন্তী!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০:৪১, ৭ জুলাই ২০২৪

১৪১

মার্কিন নাইটক্লাবে মজলেন স্বস্তিকা-সোহিনী-শ্রাবন্তী!

৪৪তম নর্থ আমেরিকার এক কনফারেন্সে যোগ দিতে টালিপাড়ার রথী মহারথীরা মার্কিন মুলুকে হাজির হয়েছেন। সেখানে এক পাঁচতারা হোটেলে হাজির ছিলেন অভিনয়শিল্পীরা। এরই মধ্যে গত সন্ধ্যায় সুযোগ পেয়ে একটি নাইটক্লাব থেকে চুটিয়ে পার্টি সেরে নিলেন টালিপাড়ার তিন নায়িকা। যার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল।

তখনও বোধহয় সেই হোটেলে আগুনের আতঙ্ক ছড়ায়নি। হোটেল থেকে বেরিয়ে তিন নায়িকা নেমে পড়েন রাতের শিকাগোকে উপভোগ করতে। ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়, সোহিনী সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নাইটক্লাবে পৌঁছে যান তারা।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, মুঠোফোনের সামনের ক্যামেরায় ভিডিও নিচ্ছেন শ্রাবন্তী। তার পেছনেই দাঁড়িয়ে স্বস্তিকা। আর স্বস্তিকার পেছনে দাঁড়িয়ে সোহিনী। ক্লাবে তখন বিভিন্ন আলোর মোহ, সঙ্গে তাল মিলিয়ে চলছে মিউজিক। টালিপাড়ার তিন কন্যাই মজে ওঠেন পার্টিতে। এ সময় শ্রাবন্তীকে জড়িয়ে ধরে চুমু দিতে দেখা যায় স্বস্তিকাকে।

এদিকে শিকাগোর যে হোটেলে তারকারা ছিলেন, শনিবার ভোররাতে সেখানে আগুন আতঙ্ক ছড়িয়ে পড়ে। হোটেলে বেজে ওঠে ফায়ার অ্যালার্ম। সে আতঙ্কেই প্রাণ বাঁচানোর জন্য হোটেল ছেড়ে দৌড় দেন শ্রাবন্তী সোহিনীসহ অনেকে। প্রায় এক ঘণ্টা তাদের বাইরে থাকতে হয়। তারপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। অতিথিদের আবারও হোটেলের ভিতরে যাওয়ার অনুমতি দেওয়া হয়।

প্রসঙ্গত, প্রতিবছর আমেরিকায় তারকাদের এই বঙ্গ সম্মেলন অনুষ্ঠিত হয়। এবারে ৪, ৫ ও ৬ জুলাই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে টালিউডের কৌশিক গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল, মমতা শঙ্কর থেকে অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, অর্জুন চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত, সকলেই যোগ দিয়েছিলেন। পুরস্কার বিতরণ, নাচ-গান, আড্ডা সবই হয়। এরই ফাঁকে নাইটক্লাব ঘুরে মজে আসলেন শ্রাবন্তী-সোহিনী-স্বস্তিকা।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank