রোববার   ২৩ জুন ২০২৪ || ৮ আষাঢ় ১৪৩১ || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিচ্ছেদের মধ্যেই ‘রহস্যময়’ পোস্ট মালাইকার

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:২০, ৩ জুন ২০২৪

১৮১

বিচ্ছেদের মধ্যেই ‘রহস্যময়’ পোস্ট মালাইকার

বলিউডের বহুল চর্চিত তারকা যুগল মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। তাদের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মাঝে আলোচনা-সমালোচনা চলছে। সম্প্রতি তাদের দীর্ঘ দিনের সম্পর্কে ভাঙন ধরেছে। বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই মালাইকা অরোরা একটি পোস্ট করেছেন।

সেই পোস্টে তিনি লিখেছেন, ‘যখন সবাই বলবে যে, আপনি পারছেন না, তখন সেই কাজ দ্বিতীয় বার করুন। আর সেটার ছবি তুলে রাখুন।’ তবে এ পোস্ট দিয়ে তিনি ঠিক কী বুঝাতে চেয়েছেন সেটা স্পষ্ট নয়।

দু’দিন আগে ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয় যে, মালাইকা-অর্জুনের সম্পর্কে ভাঙন ধরেছে। অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমের কাছে এই খবর নিশ্চিত করেন। যদিও মালাইকার ম্যানেজার এই খবরকে গুজব বলেছে। কিন্তু এবার যে বিচ্ছেদের খবর ছড়িয়েছে তা নিয়ে কেউই স্পষ্ট করে কোনও মন্তব্য করেননি।

এদিকে শনিবার (১ মে) ইনস্টাগ্রামে অর্জুন কাপুর লিখেছিলেন, ‘আমাদের বেছে নেওয়ার জন্য দুটো দিক রয়েছে। এক, আমরা নিজেদের অতীতে বন্দি হয়ে থাকতে পারি। দুই ভবিষ্যতের সম্ভাবনাকে গ্রহণ করতে পারি।’

তাদের ঘনিষ্ঠ সূত্র বলেন, ‘ওদের মধ্যে ভালবাসা ও শ্রদ্ধার সম্পর্ক ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা স্থায়ী হল না। কিন্তু তার মানে এই নয় যে, ওদের মধ্যে কোনও তিক্ততা তৈরি হয়েছে। ওরা সব সময়ে পরস্পরকে শ্রদ্ধা করেছেন এবং সব সময়ে পাশে থেকেছেন। সম্পর্কে পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার বিষয়টিকেই ওঁরা সব সময়ে অগ্রাধিকার দিয়েছেন।’

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে সম্পর্কে জড়িয়েছেন এ তারকা যুগল। বয়সের পার্থক্যের জন্য তারা একাধিক বার ট্রোলিং এর শিকার হয়েছেন। বলিউডে ‘পাওয়ার কাপল’ হিসেবেই পরিচিত ছিলেন তারা। তাই কেন হঠাৎ সম্পর্কে ভাঙন ধরল, তা নিয়ে জল্পনা চলছে তাদের অনুরাগীদের মধ্যে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank