রোববার   ১৬ জুন ২০২৪ || ২ আষাঢ় ১৪৩১ || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার নওয়াজউদ্দিন সিদ্দিকীর দাদা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:৩৩, ২২ মে ২০২৪

১৪১

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার নওয়াজউদ্দিন সিদ্দিকীর দাদা

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার হলেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিনের দাদা আয়াজ উদ্দিন সিদ্দিকি। তাকে গ্রেপ্তার করেছে মুজফরনগর পুলিশ। ডিএম কোর্টের পেশকার রাজকুমার থানায় একটি জালিয়াতির অভিযোগ দিয়েছিলেন।

অভিনেতার বড় ভাই নবাব উদ্দিনের ছেলে আয়াজ উদ্দিন বুধনা শহরের কাজি ওয়াদা মহল্লার বাসিন্দা। অনেকদিন থেকে কৃষি জমি নিয়ে বিরোধ চলছিল। অভিযোগ রয়েছে যে তিনি তার জমির জন্য আদেশের একটি চিঠি গত বছরের ১২ ডিসেম্বর ডিএম আদালতে জমা দেন।

যেখানে দাবি করা হয়, জমি নিয়ে যে বিরোধ চলছিল তা সমাধান হয়ে গিয়েছে। ডিএম কোর্ট থেকে এই আদেশগুলি জারি করা হয়েছে বলেও দাবি করেন আয়াজ উদ্দিন।

এরপর সন্দেহ হলে পুলিশ তদন্ত করলে জানা যায়, ডিএম আদালত থেকে এমন কোনও আদেশই জারি হয় নি। অর্থাৎ এই মামলার ক্ষেত্রে ভুয়া চিঠি দিয়ে ওই দফতরকে বিভ্রান্ত করেছেন আয়াজ উদ্দিন।

এই অভিযোগেই গ্রেপ্তার করা হয়েছে তাকে। অবশ্য পরে তদন্তে মামলাটি ভুয়া প্রমাণিত হয়েছে। নওয়াজের ব্যক্তিগত জীবনে নানা উত্থান-পতনের মধ্যে এই ধরনের ঘটনা আবারও নতুন সমস্যার জন্ম দিয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘদিন থেকে সম্পত্তি নিয়ে নওয়াজের মা ও তার প্রাক্তন স্ত্রীর মধ্যে আইনি বিবাদ চলছিল। তার মধ্যে আবার দ্বিতীয় সন্তানের ডিএনএ পরীক্ষার দাবিতে আদালতের দ্বারস্থ  নওয়াজের স্ত্রী আলিয়া। তার দাবি, ছোট ছেলেকে নিজের সন্তান বলে মেনে নিতে চায় না অভিনেতা।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank