রোববার   ১৪ এপ্রিল ২০২৪ || ১ বৈশাখ ১৪৩১ || ০৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চুপিসারে বিয়ে করলেন তাপসী পান্নু

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৬:৫৭, ২৫ মার্চ ২০২৪

১৪৪

চুপিসারে বিয়ে করলেন তাপসী পান্নু

বলিউড তারকাদের ধুমধাম বিয়ের পথে হাঁটলেন না অভিনেত্রী তাপসী পান্নু। অনেকটাই চুপিসারে বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে দীর্ঘদিনের প্রেমিক ম্যাথিয়াস বোয়ের সাথে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

শনিবার (২৩ মার্চ) উদয়পুরে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আয়োজন। যদিও এই অনুষ্ঠান শুরু হয়েছিল ২০ মার্চ থেকেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে তাদের বিয়ের অনুষ্ঠানের বেশ কিছু ছবি ফাঁস হয়েছে।

এক দশক ধরে প্রেম করে আসছিলেন তাপসী পান্নু ও ম্যাথিয়াস বো। অবশেষে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই জুটি। ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুসারে, ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সম্পন্ন করেছেন তাপসী-ম্যাথিয়াস। এসময় পরিবারের সদস্য ও তাদের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

তারকাদের মধ্যে অনুরাগ কাশ্যপ, কণিকা ধিলো পাভাইল গুলাটিসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। পাভাইল গুলাটি ইনস্টাগ্রামে একটি ফটোও শেয়ার করেছেন যেখানে সবাইকে একসঙ্গে দেখা যাচ্ছে বিয়ের পার্টিতে। যদিও ছবিতে তাপসী বা ম্যাথিয়াসকে দেখা যায়নি।

প্রতিবেদন অনুসারে, খুব শিগগির তাপসী পান্নু মুম্বাইয়ে বিয়ের পার্টির আয়োজন করবেন। যেখানে বন্ধু ও সহকর্মীদের নিমন্ত্রণ জানাবেন তিনি। তবে বিয়ে নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেননি তাপসী। এমনকি বিয়ের কোনো ছবিও প্রকাশ করেননি।

একাধিক ভারতীয় প্রতিবেদন অনুসারে, ২০১৩ সালে ইন্ডিয়ান ব্যাডমিন্টন লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম দেখা হয় তাপসী-ম্যাথিয়াসের। পরবর্তীতে সম্পর্কে জড়ান এই জুটি। যদিও সম্পর্কে আড়ালেই রেখেছিলেন দুজন।

২০১০ সালে তেলেগু চলচ্চিত্র ‘ঝুমানড়ি নাদাম’ সিনেমার মাধ্যমে সিনেমার জগতে পা রাখেন তাপসী পান্নু। পরের বছরই ‘আড়ুকালাম’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নাম লেখান। ২০১২ সালে ‘চশমে বাদ্দুর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তাপসীর। তবে ২০১৬ সালে বলিউডের ‘পিংক’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পান এই অভিনেত্রী। অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে শাহরুখ খানের সঙ্গে ‘ডানকি’তে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank