বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ || ২৬ বৈশাখ ১৪৩১ || ২৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নতুন সিদ্ধান্ত নিলেন পরিণীতি চোপড়া

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৮:৪০, ২৭ জানুয়ারি ২০২৪

২৭০

নতুন সিদ্ধান্ত নিলেন পরিণীতি চোপড়া

গেল বছরের সেপ্টেম্বর মাসে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। বিয়ের ৪ মাস না পেরোতেই জীবনের এক নতুন সিদ্ধান্ত নিলেন তিনি। ক্যারিয়ার নিয়ে এবার ভাবতে শুরু করেছেন তিনি। জীবনের মোড়কে আনতে চাচ্ছেন নতুনত্ব। নতুনভাবে হতে চাইছেন প্রতিষ্ঠিত। ইনস্টাগ্রামে সেই ঝলকও দেখা গেছে।

একজন সঙ্গীতশিল্পী হিসেবে নিজেকে জানান দিতে চান তিনি। হতে চান প্রতিষ্ঠিত। এ নিয়ে কর্মযজ্ঞও শুরু করে দিয়েছেন তিনি। তার স্টুডিওর নির্মাণ কাজও প্রায় শেষের পথে।

স্টুডিও থেকে ছবি পোস্ট করে পরিণীতি লেখেন, গান আমার জীবনের সবচেয়ে ভালোবাসার জায়গা। বিশ্বের বহু গায়ককে স্টেজে পারফর্ম করতে দেখেছি। এ বার আমিও সেই সঙ্গীত জগতের অংশ হতে চলেছি। আমি যেমন উত্তেজিত, তেমনই চিন্তিত— জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি।

জানা যায়, পরিণীতি চোপড়া, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট, মেধা শংকরসহ বলিউডপাড়ার অনেক নায়িকাই সঙ্গীতের তালিম নিয়েছেন এ কথা শোনা যায়। আলিয়া যদিও পুরোপুরি মন দিয়েছেন নিজের অভিনয়ে। একটি ছবিতে অবশ্য গানও গেয়েছিলেন। অন্য দিকে শ্রদ্ধার গানও খুব একটা শোনা যায় না। টুয়েলভথ ফেইল দিয়ে ব্যাপক আলোচনায় আসা মেধা শংকর তো তার সুর দিয়ে ভক্তদের মায়ায় বেঁধে ফেলেছেন।পরিণীতিও অভিনয়ের পাশাপাশি গানের চর্চাও চালিয়ে যাচ্ছেন সমানতালে। বোন প্রিয়াঙ্কা চোপড়াই কি তার অনুপ্রেরণা? তেমনটা হতেই পারে। কারণ, খুব শিগগির নিজস্ব গানের অ্যালবাম তৈরি করতে চলেছেন নায়িকা, সে কথা ঘোষণা করেছেন অভিনেত্রী।

পরিণীতির বোন প্রিয়াঙ্কা চোপড়াও গানে পারদর্শী। তিনিও বেশ কিছু গানের পারফরম্যান্স করেছেন বিদেশে। তার নিজস্ব অ্যালবামও রয়েছে গানের।

প্রসঙ্গত, সেপ্টেম্বর মাসের শেষেই মহা ধুমধাম করে রাজনীতিক রাঘব চাড্ডাকে বিয়ে করেন পরিণীতি। বিয়ের পর বড় পর্দায় তাকে সেভাবে দেখা না গেলেও গানসহ নানা ধরনের কাজে আপাতত ব্যস্ত আছেন তিনি।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank