বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০ || ১৭ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বেসরকারি স্কুলে ভর্তির আবেদন শুরু ২৪ অক্টোবর

স্টাফ করেসপন্ডেন্ট

১২:৪৩, ১৮ অক্টোবর ২০২৩

২৭৬

বেসরকারি স্কুলে ভর্তির আবেদন শুরু ২৪ অক্টোবর

বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ২০২৪ শিক্ষাবর্ষে বিভিন্ন শ্রেণিতে শিক্ষার্থী ভর্তি আবেদন শুরু হবে আগামী ২৪ অক্টোবর। চলবে ১৪ নভেম্বর পর্যন্ত।

মঙ্গলবার (১৭ অক্টোবর) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) পরিচালক (মাধ্যমিক) অধ্যাপক মোহাম্মদ বেলাল হোসাইনের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শিক্ষার্থী ভর্তির ক্ষেত্রে বিদ্যালয় থেকে কোনো ভর্তি ফরম বিতরণ করা হবে না। ভর্তির আবেদন শুধুমাত্র অনলাইনে https://gsa.teletalk.com.bd ঠিকানায় পাওয়া যাবে। অনলাইনে আবেদন গ্রহণের প্রক্রিয়া চলবে ২৪ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত।

প্রতিদিন বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। ভর্তির আবেদন ফি ১১০ টাকা। শুধুমাত্র টেলিটক সিম ব্যবহার করে এ টাকা পরিশোধ করা যাবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, শিক্ষার্থীরা আবেদনের সময় স্কুল নির্বাচনের ক্ষেত্রে মহানগর পর্যায়ের জন্য বিভাগীয় সদরের মেট্রোপলিটন এলাকা এবং জেলা সদর ও উপজেলা পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানের তালিকা পাবে।

এক্ষেত্রে শিক্ষার্থীরা প্রাপ্যতার ভিত্তিতে প্রতিটি আবেদনে সর্বোচ্চ পাঁচটি বিদ্যালয় পছন্দের ক্রমানুসারে নির্বাচন করতে পারবে।

 

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত