শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

তৃণমূলের নেতা-কর্মীরাই খাঁটি আওয়ামী লীগ: খাদ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট

১৭:১১, ৩০ মার্চ ২০২১

৪৮৯

তৃণমূলের নেতা-কর্মীরাই খাঁটি আওয়ামী লীগ: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, তৃনমূলে আওয়ামী লীগের যেসব নেতা-কর্মী আছে তারাই খাঁটি আওয়ামী লীগ কর্মী এবং তাদের কারনেই আওয়ামী লীগ ক্ষমতায়। মন্ত্রী বলেন, দেশের বৃহত্তর উন্নয়নের স্বার্থে, বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য বার বার দরকার শেখ হাসিনা সরকার। মন্ত্রী  মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলার নিয়ামতপুর সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যারা মাঠ পর্যায়ে কাজ করছেন তারা কেউ দলের বেতনভুক্ত কর্মচারী নয়। কিন্তু  সবাই বঙ্গবন্ধুর আদর্শের কর্মচারী। সেই আদর্শ নিয়ে এগিয়ে যাচ্ছে সবায়। আর যারা দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদেরকে নিয়ে কোন দিন দল করা যায় না।

সাধন চন্দ্র মজুমদার বলেন, শেখ হাসিনা মানেই কৃষিতে ভর্তুকি, ভিজিডি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা, ১০ টাকা কেজি খাদ্য বন্ধব চাল, কমিউনিটি হাসপাতালে ৩০ প্রকার ওষুধ, পাকা রাস্তাঘাট, ঘরে ঘরে বিদ্যুৎ, মুক্তিযোদ্ধা ভাতা, গৃহহীদের ঘর প্রদান।

সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি আব্দুল মালেক। সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল, সাংস্কৃতিক সম্পাদক ও সংসদ সদস্য অসিম কুমর উকিল, স্বাস্থ্য ও  জনসংখ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতারা।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আবুল কালাম আজাদকে নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বিপ্লবকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত