শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সরকারের ভিত নড়ে গেছে: মিনু

অপরাজেয় বাংলা ডেস্ক

২১:২৪, ২৮ মে ২০২৩

২৩১

সরকারের ভিত নড়ে গেছে: মিনু

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, আন্দোলনে সরকারের ভিত নড়ে গেছে। দেশে এখন ভয়ানক অবস্থা বিরাজ করছে; সামনে দুর্ভিক্ষ হাতছানি দিচ্ছে। নিত্যপণ্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। দেশে খুন গুম রাহাজানি, গায়েবি মামলা ও নির্যাতন বেড়ে গেছে। এ অবস্থা থেকে দেশের মানুষকে রক্ষা, গণতন্ত্র পুনরুদ্ধার, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দিতে হবে।

বিএনপি এবং অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে রোববার বেলা সাড়ে ১১টায় পদযাত্রা পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মিজানুর রহমান মিনু বলেন, বিএনপির আন্দোলনে ভীতু হয়ে নেতাকর্মীদের নামে গায়েবি মামলা অযথা গ্রেফতার করে হয়রানি করছে পুলিশ। সরকারি দলের এমপি ও মেয়ররা হুমকি দিলেও তাদের নামে কোনো মামলা হয় না। অথচ বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ বক্তব্য দিতে গিয়ে মুখ ফসকে একটা কথা বের হয়ে যায়। এর পরিপ্রেক্ষিতে সারা দেশব্যাপী তার বিরুদ্ধে আন্দোলন শুরু হয়। বর্তমানে এই সরকারের আজ্ঞাবহ পেটোয়া বাহিনী তাকে আটক করে রিমান্ডে নিয়েছে।

রাজশাহী মহানগর বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এরশাদ আলী ইশার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান সদস্য অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু, রাজশাহী জেলা বিএনপির সদস্য সৈয়দ মোহাম্মদ মহসিন, সদস্য ও সাবেক এমপি জাহান পান্না, রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুন-অর-রশিদ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত