বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ || ১০ শ্রাবণ ১৪৩১ || ১৬ মুহররম ১৪৪৬

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ডিসেম্বরে দুবাইয়ে `গ্লোবাল বিজনেস কনফারেন্স` 

অপরাজেয় বাংলা ডেস্ক

২১:৪৩, ৪ মে ২০২৪

আপডেট: ২১:৫২, ৪ মে ২০২৪

৭৯১

ডিসেম্বরে দুবাইয়ে `গ্লোবাল বিজনেস কনফারেন্স` 

দেশ ও প্রবাসের ব্যবসায়ী ও উদ্যোক্তাদের নিয়ে 'গ্লোবাল বিজনেস কনফারেন্স' আগামী ২২-২৪ ডিসেম্বর বিশ্ব বাণিজ্য ও ব্যবসার অন্যতম কেন্দ্র দুবাইতে অনুষ্ঠিত হবে। বিগত কয়েক বছরের মতো এনআরবি ওয়ার্ল্ড ও মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক ম্যাগাজিন 'বিজনেস আমেরিকা' এই সম্মেলনের আয়োজন করছে।

বাংলাদেশের উদ্যমী ব্যবসায়ী-বিনিয়োগকারীদের জন্য এই ব্যবসায়িক সম্মেলনটি গুরুত্বপূর্ণ। অনাবাসী বাংলাদেশি (এনআরবি) হিসেবে খ্যাত বাংলাদেশি বংশোদ্ভূত প্রবাসী ব্যবসায়ীসহ বিশ্বের অন্যান্য দেশের উদ্যোক্তারাও এই সম্মেলনে অংশ নিচ্ছেন। বাংলাদেশের উলেস্নখযোগ্য শিল্প প্রতিষ্ঠানসহ অসংখ্য ব্যবসায়ী তাদের পণ্য ও প্রজেক্ট নিয়ে এতে অংশ নিচ্ছেন। বিশ্বের উদ্যোক্তা-সমাজ এই শীর্ষ সম্মেলন উপলক্ষে বাংলাদেশের পণ্য এবং বিনিয়োগের পরিবেশ সম্পর্কে জানতে পারবে এবং বহু দ্বিপাক্ষিক চুক্তি হবে বলে জানিয়েছে আয়োজকরা।

দুবাই বিজনেস কনফারেন্সে বাংলাদেশও তার অর্থনৈতিক শক্তি ও সামর্থ্যের উপলব্ধি ও মূল্যায়ন করতে পারবে। বাংলাদেশ ছাড়াও অস্ট্রেলিয়া, কানাডা, চীন, ফ্রান্স, জার্মানি, ইতালি, জাপান, কুয়েত, কোরিয়া, মালয়েশিয়া, নিউজিল্যান্ড, ওমান, কাতার, সৌদি আরব, স্পেন সিঙ্গাপুর, যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র ও আর্জেন্টিনা থেকে ব্যবসায়ী নেতারা 'গেস্নাবাল বিজনেস কনফারেন্স ২০২৩'-এ যোগ দেবেন বলে জানা গেছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত