শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

২০১৮ সালের চেয়ে ২০২৪ এর নির্বাচন খারাপ হয়েছে: কাদের সিদ্দিকী

অপরাজেয় বাংলা ডেস্ক

২১:২৬, ৬ ফেব্রুয়ারি ২০২৪

১৯১

২০১৮ সালের চেয়ে ২০২৪ এর নির্বাচন খারাপ হয়েছে: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, আমি বিশ্বাস করেছিলাম, একটি অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হবে। কিন্তু অত্যন্ত দুঃখের সঙ্গে বলতে হয়, ২০১৮ সালের নির্বাচন গুণমান সম্পন্ন ছিল না। ২০২৪ সালের নির্বাচন তার চেয়েও খারাপ হয়েছে। সেবার তাও কিছু মানুষ ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়েছে। এবার সেই পরিমাণ মানুষও ভোটকেন্দ্রে যায়নি, ভোট দেয়নি, ভোট দিতে পারেনি।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে সমসাময়িক রাজনীতি নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় ‘মিট দ্য প্রেস’ এ মন্তব্য করেন তিনি।

কাদের সিদ্দিকী বলেন, এবার কোনো কোনো কেন্দ্রে জোর করে ভোট নেওয়া হয়েছে। অধিকাংশ ক্ষেত্রে মানুষ উৎসাহ পায়নি। আমরা যতটা চেষ্টা করেছিলাম, আমাদের নিজেদের সমর্থকও সেই পরিমাণ ভোটকেন্দ্রে যায়নি। নির্বাচনের দিন সন্ধ্যায় নির্বাচন কমিশন বলেছে, ভোট হয়েছে ২৬ শতাংশ। কেউ বলেছে, ভোট হয়েছে ৪০ শতাংশ। প্রিসাইডিং অফিসারের স্বাক্ষর করা ভোটের চেয়ে ঘোষণার ভোট অনেক বেশি হয়েছে।

এ সময় জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সালেক হিপলু, টাঙ্গাইল  প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত