বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০ || ০৯ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

জাপার রুহুল আমিন হাওলাদারের মনোনয়ন স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট

১৩:৩৬, ৩ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৩:৩৯, ৩ ডিসেম্বর ২০২৩

১৪২

জাপার রুহুল আমিন হাওলাদারের মনোনয়ন স্থগিত

পটুয়াখালী-১ আসন থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও দলটির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদারের মনোনয়ন স্থগিত করা হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে দাখিল করা মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠানে কর বকেয়া থাকার অভিযোগ উত্থাপিত হওয়ায়, পটুয়াখালী জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম তার মনোনয়ন স্থগিত করেন।

বাছাই অনুষ্ঠানে উপস্থিত সহকারী কর কমিশনার মো. মাসুদ রানা জানান, কর অঞ্চল ঢাকা ৮ সার্কেল ১৬০ এ রুহুল আমিন হাওলাদারের ৮৮ লাখ ৬৯ হাজার ৮১১ টাকা কর বকেয়া রয়েছে মর্মে অভিযোগ উত্থাপন করলে জেলা রিটানিং কর্মকর্তা মনোনয়নপত্র স্থগিতের সিদ্ধান্ত জানান।

জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক নূর কুতুবুল আলম জানান, যাদের মনোনয়ন স্থগিত করা হয়েছে তারা আগামীকাল সোমবার বিকেল ৪টার মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিলে তাদের বিষয় চূড়ায় সিদ্ধান্ত নেয়া হবে।

এছাড়া পটুয়াখালী-১ আসনে ঋণ খেলাপির দায়ে বাংলাদেশ কংগ্রেসের নাসির উদ্দীন এবং জাকের পার্টির মিজানুর রহমানের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়।

অপরদিকে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের কাগজপত্র সঠিক না থাকায় মহিউদ্দিন মামুনের মনোনয়ন পত্র স্থগিত করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র বাছাই পর্বে বাতিল হয়েছিল ঋণ খেলাপির কারণে।

দশম জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ (সদর, মির্জাগঞ্জ ও দুমকি) আসন থেকে সংসদ সদস্য পদে নির্বাচিত হয়েছিলেন এবিএম রুহুল আমিন হাওলাদার।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত