বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ || ১০ ফাল্গুন ১৪৩০ || ১০ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চরম ক্রান্তিকাল অতিক্রম করছে দেশ: অলি আহমদ

অপরাজেয় বাংলা ডেস্ক

১৩:০০, ২ ডিসেম্বর ২০২৩

১৬৪

চরম ক্রান্তিকাল অতিক্রম করছে দেশ: অলি আহমদ

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, দেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে।  আজ শনিবার সকালে দেশবাসীকে রোববার ও সোমবার অবরোধ পালনের আহ্বান জানিয়ে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।

অলি আহমদ বলেন, দেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। আমরা গণমানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করার জন্য রাজপথে আন্দোলন করছি। বর্তমানে বেচা-কেনার নির্বাচন, ভাগ-বাটোয়ারার নির্বাচন, গণতন্ত্র হত্যার নির্বাচন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী নির্বাচন বর্জন করেছি। বর্তমানে যারা নির্বাচনে অংশগ্রহণ করেছেন তারা গণমানুষের শত্রু, গণতন্ত্র এবং দেশের শত্রু। আমি এলডিপির নেতাকর্মী, সমর্থকসহ দেশের সর্বস্তরের জনসাধারণকে ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, মানুষকে মরতে হবে, এটাই চিরন্তন সত্য। বেইমান ও মুনাফিকরা কাফেরদের থেকেও অধম। কোনো অবস্থাতেই জাতির সাথে বেইমানি করা সমীচীন হবে না। মেহেরবানি করে নির্বাচন বর্জন করুন। সত্য ও ন্যায়ের পথে থাকুন।

কর্নেল অলি আরও বলেন, দেশের গণতন্ত্র পূর্ণ প্রতিষ্ঠা ও দেশ রক্ষার জন্য আপনার ও আমার ঈমানি দায়িত্ব পালন করতে হবে। ঈমান নাই যার, কিছুই নাই তার।

আশা করি, আল্লাহর রহমতে আমরা ঈমানি পরীক্ষায় সবাই উত্তীর্ণ হব এবং জাতীয় বেইমানদের দলে নিজেকে অন্তর্ভুক্ত করব না, বলেন এলডিপি প্রেসিডেন্ট।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)

জনপ্রিয়

Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত