বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৭ ফাল্গুন ১৪৩০ || ১৭ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থী নিহত

অপরাজেয় বাংলা ডেস্ক

২৩:৩০, ৪ ফেব্রুয়ারি ২০২৩

৩১৬

রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থী নিহত

রাজবাড়ীতে বালুবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই চাচাতো ভাই নিহত হয়েছেন। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ধাওয়াপাড়া ঘাটের দয়ালনগর এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রবের ছেলে শাকিব (১১) ও লোকমান শেখের ছেলে শেখ মাহফুজুর রহমান সিফাত (১৮)।

নিহত শাকিব ধাওয়াপাড়া এলাকার চরপদ্মা সরকারি প্রাাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ও সিফাত রাজবাড়ী সরকারি কলেজের মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র। সাকিব ও সিফাত সম্পর্কে আপন চাচাতো ভাই।

স্থানীয়রা জানান, দুপুরে সিফাত প্রাইভেট পড়ার উদ্দেশ্যে ও শাকিব তার বড় ভাইয়ের সঙ্গে দেখা করতে একই মোটরসাইকেলে রাজবাড়ীর দিকে যাচ্ছিলেন। এ সময় ধাওয়াপাড়া ঘাটের দয়ালনগর নতুন রাস্তা এলাকায় পৌঁছালে দ্রুতগতির একটি বালুবোঝাই ট্রাক তাদের চাপা দিলে তারা ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, মর্মান্তিক এ দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত