বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০ || ১৬ শা'বান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চট্টগ্রাম ইপিজেডে চীনা গার্মেন্টস শিল্পের ৯৫ লাখ ডলার বিনিয়োগ

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম

২০:০২, ৩ অক্টোবর ২০২২

আপডেট: ২০:০৩, ৩ অক্টোবর ২০২২

৪২৫

চট্টগ্রাম ইপিজেডে চীনা গার্মেন্টস শিল্পের ৯৫ লাখ ডলার বিনিয়োগ

মেসার্স ইনটেক্স লিংক গার্মেন্টস (বিডি) লিমিটেড ৯৫ লাখ মার্কিন ডলার বিনিয়োগে চট্টগ্রাম রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকায় একটি গার্মেন্টস কারখানা স্থাপন করতে যাচ্ছে।

শতভাগ বিদেশি মালিকানাধীন এই চীনা প্রতিষ্ঠানটি বার্ষিক ৬১০ লাখ পিস টি শার্ট, ওভেন প্যান্ট ও জ্যাকেট, স্লিপিং ট্রাউজার, ছেলে ও মেয়েদের অন্তর্বাস উৎপাদন করবে। প্রতিষ্ঠানটিতে ২ হাজার ৬৫৯ জন বাংলাদেশী নাগরিকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। 

এ লক্ষ্যে বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) এবং ইনটেক্স লিংক গার্মেন্টস (বিডি) লিমিটেডের মধ্যে আজ ঢাকায় বেপজা কমপ্লেক্সে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) আলী রেজা মজিদ এবং ইনটেক্স লিংক গার্মেন্টস-এর ব্যবস্থাপনা পরিচালক জুনটিং ট্যান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। 

বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান প্রত্যক্ষ করেন।  

এসময় অন্যান্যের মধ্যে বেপজার সদস্য (প্রকৌশল) মোহাম্মদ ফারুক আলম, নির্বাহী পরিচালক (প্রশাসন) মো. জাকির হোসেন চৌধুরী, নির্বাহী পরিচালক (জনসংযোগ) নাজমা বিন্তে আলমগীর, নির্বাহী পরিচালক (বিনিয়োগ উন্নয়ন) তানভীর হোসেন এবং নির্বাহী পরিচালক (এন্টারপ্রাইজ সার্ভিসেস) মো. খুরশীদ আলম উপস্থিত ছিলেন।  

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত