শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৬ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শনিবার সারাদেশে টিকা নিয়েছেন ১ লাখ ৯৮৩ জন 

স্টাফ করেসপন্ডেন্ট

২০:১০, ৬ মার্চ ২০২১

৬৪৭

শনিবার সারাদেশে টিকা নিয়েছেন ১ লাখ ৯৮৩ জন 

শনিবার ( ৬ মার্চ ) সারাদেশে করোনা ভাইরাসের টিকা নিয়েছেন ১ লাখ ৯৮৩ জন। এর মধ্যে পুরুষ ৬১,৩৫৪ জন আর নারী  ৩৯,৬২৯ জন। আর বিকাল সাড়ে পাঁচটা পর্যন্ত টিকার জন্য নিবন্ধন করেছেন ৪৯,০২,৯৪৮ জন। 

ঢাকা বিভাগে টিকা নিয়েছেন মোট ৩৮,২১৯ জন। এর মধ্যে ২৩,৩৩৭ জন পুরুষ আর ১৪,৮৮২ জন মহিলা। চট্টগ্রাম বিভাগে টিকা নিয়েছেন ১৭,১০১ জন। এরমধ্যে পুরুষ ১০,৫১৫ এবং নারী ৬৫৮৬। ১০,১১৯ জন মানুষ টিকা নিয়েছেন রাজশাহী বিভাগে। এরমধ্যে ৬,০৬১ জন পুরুষ আর ৪,০৫৮ জন নারী। ৮,৮০৩ জন টিকা নিয়েছেন রংপুর বিভাগে। পুরুষ ও নারী টিকা নিয়েছেন যথাক্রমে ৫১৮৫ ও ৩৬১৮ জন। খুলনা বিভাগে টিকা গ্রহীতার সংখ্যা ১৫,০৬৭ জন। সেখানে ৯০৮৫ পুরুষ ও ৫৯৮২ নারী টিকা নিয়েছেন। ৪,১৬৬ জন টিকা নিয়েছেন বরিশাল বিভাগে যার মধ্যে ২,৫৭২ জন পুরুষ ও ১,৫৯৪ জন নারী রয়েছেন।  ৪,০০৮ জন টিকা গ্রহীতা সিলেট বিভাগে, এর মধ্যে পুরুষ ২,৩৭৩  জন এবং  ১৬৩৫ নারী টিকা নিয়েছেন। ময়মনসিংহ বিভাগে মোট টিকা নিয়েছেন ৩,৫০০ জন। এরমধ্যে পুরুষ ২,২২৬ এবং নারী ১,২৭৪ জন।

২৭ জানুয়ারি ২০২০ থেকে ৬ মার্চ ২০২১ পর্যন্ত মোট ৩৬,৮২,১৫২ জন মানুষ করোনার টিকা নিয়েছেন। এর মধ্যে পুরুষ ২৩,৫৫,৪২৩ ও মহিলা ১৩,২৬,৭২৯ জন।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত