শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ || ১৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সাপের বিষসহ গ্রেফতার ৬ জন তিনদিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:১১, ২৫ ডিসেম্বর ২০২০

৯০০

সাপের বিষসহ গ্রেফতার ৬ জন তিনদিনের রিমান্ডে

রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে ৭৫ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ গ্রেফতার ছয়জন সদস্যকে তিনদিন করে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। জানা গেছে, এই ছয়জন আন্তর্জাতিক সাপের বিষ চোরাচালান চক্রের সদস্য।

শুক্রবার (২৫ ডিসেম্বর) মামলাটির তদন্ত কর্মকর্তা দক্ষিণখান থানার এসআই সাইফুল ইসলাম ৬ আসামিকে আদালতে হাজির করে সাতদিন করে রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়ার ব্যক্তিরা হলেন- মো. মাসুদ রানা, মো. ছফির উদ্দিন শানু, মো. তমজিদুল ইসলাম, মো. আলমগীর হোসেন, ফিরোজা বেগম ও আসমা বেগম।

র‌্যাব জানায়, গোপন সংবাদ পেয়ে রাজধানী ঢাকার দক্ষিণখান থানার ৫০ নং ওয়ার্ড গুলবার মুন্সি স্মরণী রোড এলাকায় তারা অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি বুঝতে পারে আটক হওয়া ছয়জন পালিয়ে যাচ্ছিল। পরে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে সাপের বিষ সংক্রান্ত সিডি ও সাপের বিষের ম্যানুয়াল বইও উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ আন্তর্জাতিক সাপের বিষ চোরাচালান চক্রের সক্রিয় সদস্য বলে জানায় র‌্যাব। আসামিদেরকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, একটি নিদিষ্ট গোষ্ঠীর কাছে সাপের বিষের ব্যাপক চাহিদা রয়েছে। 

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে,যা যাচাই-বাছাই করে ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত